রামগঞ্জ পৌরসভা নির্বাচনে পরিবার কেন্দ্রীয় লড়াই - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, 8 January 2021

রামগঞ্জ পৌরসভা নির্বাচনে পরিবার কেন্দ্রীয় লড়াই



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি ঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌরসভা নির্বাচনে এক পরিবারের রয়েছে একাধিক প্রার্থী। 

 প্রার্থী হয়েছেন যেমন  ভাই-ভাই, স্বামী-স্ত্রী, বাবা-মেয়ে, মা-ছেলে। তারা ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত নারী ওয়ার্ডের প্রার্থী। এ নিয়ে স্থানীয়দের মাঝে কৌতূহল সৃষ্টি হয়েছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু তাহের জানায়,  আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে এ পৌরসভার নির্বাচন  অনুষ্ঠিত হবে। 
নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত চারজন মেয়র প্রার্থী রয়েছেন। তিনটি সংরক্ষিত নারী ওয়ার্ডে ১২ জন প্রার্থী ও নয়টি সাধারণ ওয়ার্ডে ৬০ জন কাউন্সিলর প্রার্থীকে বৈধ হিসেবে ঘোষণা করেছে  জেলা নির্বাচন  অফিস। 

খোঁজ নিয়ে জানা গেছে,পৌরসভার   দুই নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ইব্রাহীম মজুমদার এবং তার মেয়ে ফারজানা মজুমদার জনি সংরক্ষিত ১, ২, ৩ নম্বর ওয়ার্ডের প্রার্থী। 
চার নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী দেলোয়ার হোসেন মোল্লা এবং তার স্ত্রী সাফিয়া আক্তার সংরক্ষিত ৪, ৫, ৬ নম্বর ওয়ার্ডের প্রার্থী।
 ছয় নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আনোয়ার হোসেন ও মো. ফয়সাল আপন ভাই। একই অবস্থা সাত নম্বর ওয়ার্ডেও। মো. মেহেদী হাসান বড় ও কামরুল হাসান ছোট ভাই।
  আট নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী জসিম উদ্দিন এবং তার মা জাহান আরা বেগম সংরক্ষিত ৭, ৮, ৯ ওয়ার্ডের প্রার্থী। এ ছাড়া প্রত্যেক ওয়ার্ডে একাধিক প্রার্থী রয়েছেন।
এনিয়ে  স্থানীয়ভাবে কৌতূহল শুরু হয়েছে। তারা যখন প্রচার-প্রচারণা শুরু করবেন, তখন ঘটনাগুলো আরও বেশি আলোচিত হবে।
এ ব্যাপারে রামগঞ্জ পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার আবু তাহের  বলেন, প্রার্থীদের যাচাই-বাছাই শেষ হয়েছে। সুষ্ঠুভাবে নির্বাচনের জন্য নির্দেশনা রয়েছে। এ লক্ষ্যে আমরা কাজ করছি।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages