রামগঞ্জে "উপজেলা নির্বাহী কর্মকর্তার" সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Wednesday 23 December 2020

রামগঞ্জে "উপজেলা নির্বাহী কর্মকর্তার" সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়



নিজস্ব প্রতিনিধিঃ ২৩ ডিসেম্বরঃ লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমার সাথে রামগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির মমতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার সকাল ১০টায়, নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, রামগঞ্জ  প্রেসক্লাবের  সভাপতি, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মোঃ জাকির হোসেন মোস্তান, সাধারন সম্পাদক, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি মোঃ কাউছার হোসেন, সহ-সভাপতি, দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি মোঃ সাখাওয়াত হোসেন জাহাঙ্গীর, যুগ্ন-সাধারন সম্পাদক দৈনিক যায়যায়দিন প্রতিনিধি মোঃ বেলায়েত হোসেন বাচ্চু, অর্থ ও দপ্তর সম্পাদক দৈনিক মানবজমিন প্রতিনিধি মোঃ আবু তাহের, প্রচার ও প্রকাশনা সম্পাদক, দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মোঃ তৌহিদুল ইসলাম কবির, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দৈনিক খোলা কাগজ প্রতিনিধি এমএ হালিম খান লিটন, নির্বাহী সদস্য দৈনিক বাংলাদেশের খবর প্রতিনিধি মোঃ রহমত উল্যা পাটোয়ারী, সদস্য দৈনিক জনতা প্রতিনিধি মোঃ আউয়াল হোসেন পাটোয়ারী, দৈনিক সমকাল প্রতিনিধি মোঃ জাকির হোসেন সুমন, দৈনিক স্বাধীন সংবাদ প্রতিনিধি মোঃ ইকবাল খন্দকার শান্ত, সাধারন সদস্য, দৈনিক বর্তমান প্রতিনিধি, ওমর ফারুক পাটোয়ারী, বনিক বার্তা প্রতিনিধি,  এমরান হোসেন রাজন, দৈনিক গণকন্ঠ প্রতিনিধি, পারভেজ হোসেন প্রমুখ।

উক্ত মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমার বলেন, দীর্ঘ সময় পর হলেও আপনারা রামগঞ্জ প্রেসক্লাবের ব্যানারে একত্রিত হতে পেরেছেন। প্রেসক্লাব গঠনের বিষয়ে যার অবধান, মাননীয় এমপি মহোদয়কে আমি আন্তরিক ধন্যবাদ জানাতে ছাইযে, তিনি এত সুন্দর একটা উদ্যোগ নেওয়ার জন্য। দীর্ঘদিন যাবদ সাংবাদিকদের মধ্যে যে মতানৈক্য ছিলো, তা তিনি দুর করতে সমর্থ হয়েছেন।  নবনির্বাচিত সভাপতি, সাধারন সম্পাদকসহ, বিভিন্ন পদে নির্বাচিত প্রেসক্লাবের সকল সদস্যকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অভিনন্দন জানাই।

উপজেলা প্রশাসনের কাজ হচ্ছে সমন্নয় করা,  এতদিন আপনারা বিচ্ছিন্ন থাকায় আমরা সাংবাদিকদের সাথে কোন বিষয়ে সমন্নয় করতে সমস্যা হতো। এখন আপনারা একত্রিত হওয়ায় আমাদের জন্য ভালো হয়েছে।

রামগঞ্জ প্রেসক্লাবের পথচলা শুভ হোক।
এসময় তিনি বলেন, নিরপেক্ষ সংবাদ পরিবেশন জন্য সাংবাদিক ভাইদের প্রতি আমার অনুরোধ থাকবে। আপনাদের আগামীদিন সুন্দর ও সুখময় হোক।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages