পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ করায় রামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত – ৫ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, 23 December 2020

পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ করায় রামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত – ৫



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে পৌর নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহ করায় পৌর ৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রাশেদুল হাসান ও তার লোকজনের উপর হামলা করে প্রতিপক্ষের লোকজন।এসময় রাশেদুল হাসানের ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা করে তারা। এঘটনায় জাকির হোসেন,শাহাদাত হোসেন,শফিকুল ইসলাম, সবুজ হোসেন,মামুন হোসেন গুরুতর আহত হয়েছে। আহতরা স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

২৩-১২-২০২০ বুধবার বিকালে পৌরশহরের মোহাম্মদীয়া এতিমখানার সামনে এঘটনা ঘটে ।
স্থানীয় সূত্রে জানা যায়, রামগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রাশেদুল হাসান ও তার সমর্থকেরা বুধবার বেলা ২টার দিকে নিবার্চন অফিস থেকে মনোয়নপত্র গ্রহন বরে রতনপুরস্থ ব্যবসায়ীক প্রতিষ্ঠান মেসার্স রাসেদ ট্রেডার্সে পৌছলে প্রতিপক্ষের লোকজন হকস্টিক,কাঠের টুকরো এবং ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়।
হামলায় আহত যুবলীগ নেতা জাকির হোসেন চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিকদের জানায়,  পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ শাহাজানের নিদের্শে তার ভাতিজা মামুন-তানভীরের নেতৃত্বে ৩০/৩৫জনের একটি গ্রুপ হামলা চালিয়ে আরেক কাউন্সিলর প্রার্থী রাশেদুল হাসানের ব্যবসা প্রতিষ্ঠানে ইটপাটকেট নিক্ষেপ করে এবং আমাদের এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে আহত করে।
পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক ও কাউন্সিলর প্রার্থী রাশেদুল হাসান বলেন, উপজেলা নিবার্চন অফিস থেকে মনোয়নপত্র নিয়ে ব্যবসা প্রতিষ্ঠানে পৌঁছা মাত্রই হামলা শিকার হয়েছি।
অভিযুক্ত কাউন্সিলর মোহাম্মদ শাহজাহান বলেন,হামলার ঘটনার সাথে আমি জড়িত নই এবং এ ব্যাপারে আমি কিছু জানিনা।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages