রামগঞ্জ পৌর আওয়ামীলীগ নেতার বাড়িতে হামলা ভাংচুর - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, 30 November 2020

রামগঞ্জ পৌর আওয়ামীলীগ নেতার বাড়িতে হামলা ভাংচুর



রামগঞ্জ( লক্ষ্মীপুর) প্রতিনিধি ঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলতাফ হোসেন মোল্লার পৌর রতনপুরস্ত জব্বার মোল্লা বাড়িতে অবস্থিত আলতাফ হোসেনের বাসভবনে রবিবার সন্ধ্যা এক দল  সন্ত্রাসী হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময়ে বাড়িতে কেউ না থাকায় কোন হতাহতের ঘটনা ঘটে নাই। 
বাড়ির কেয়ারটেকার আনোয়ার হোসেন জানান, সে মাগরিবের নামাজ পড়ে সোনাপুর বাজার যায় তাহার পরিবারের জন্য টাকা পাঠাতে  ঠিক এসময় সন্ত্রাসীরা বাড়িতে হামলা চালায় তখনই পাশ্ববর্তী বাড়ির লোকজন তাকে ফোন করে বিষয়টি অবহিত করে।
 এব্যাপারে পাশ্ববর্তী বাড়ির আবু সুফিয়ান জানান,সন্ধ্যার পরপরই ১০টি মোটরসাইকেল যোগে হাতে হকিষ্টিক, লোহার রড ও বাঁশের রোল নিয়ে বাড়িতে প্রবেশ করে। প্রত্যেকটি মোটরসাইকেলে তিন জন করে লোক ছিল। তারা বাড়িতে প্রবেশ করেই আলতাফ হোসেন মোল্লাকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালমন্দ করে
এবং ঘরের দরজা জানালা ভাংচুর করে চলে যায়। তবে আমি ভয়ে একটু দুরে থাকায় কাউকে চিনতে পারি নাই। 

এই ব্যাপারে আলতাফ হোসেন জানান,আমি সহপরিবারে বেশিরভাগ সময় চাঁদপুর থাকি হামলাকারীরা আমার রাজনৈতিক প্রতিপক্ষ আমি বাড়িতে আছি ভেবে তারা এ হামলা চালায়।  

 রামগঞ্জ পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী বলেন ঘটনা শোনার পরপরই  বিষয়টি আমি থানা পুলিশকে অবহিত করেছি। 

 রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, ঘটনাটি জানতে পেরেছি হামলাকরীদের কেউ সনাক্ত করতে পারে নাই তবে বিষয়টি নিয়ে তদন্ত চলছে। 

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages