লক্ষ্মীপুরে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, 7 October 2020

লক্ষ্মীপুরে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা


লক্ষ্মীপুর প্রতিনিধিঃ  
লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানার নলডগী গ্রামে মঙ্গলবার  সন্ধ্যায় পুকুরে মাছ ধরাতে গেলে প্রতিপক্ষের হামলায় মোহাম্মদ সবুজ (৩৮) নামের এক যুবক নিহত হয়। তাকে বাঁচাতে গেলে তার মা হাজেরা খাতুন ও ভাই বাবুল হোসেনকেও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। নিহত সবুজ একই এলাকার জয়নাল আবদীনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নলডগী গ্রামের জয়নাল আবদীনের বাড়ীর সবুজ গং ও জলিল গংদের মধ্যে দীর্ঘদিন ধরে দু’টি পকুরের মালিকানা নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সবুজ বিরোধকৃত পুকুরে মাছ ধরতে গেলে জলিল গংরা তার উপর হামলা চালায়। এসময় লাঠি দিয়ে এলোপাতাড়ী পিটিয়ে সবুজকে গুরত্বর আহত করে।  সবুজকে বাঁচাতে গেলে তার মা বিবি হাজেরা খাতুন ও বড় ভাই বাবুলকেও পেটান প্রতিপক্ষের লোকজন। পরে সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক সবুজকে মৃত ঘোষনা করেন।

নিহতের ভাই বাবুল জানান, সবুজ আমাদের নিজস্ব পুকুরে মাছ ধরতে গেলে একই বাড়ীর জলিল ও তার ছেলে রশিদ ও খুরশিদসহ ৫/৬ জন তাকে পিটিয়ে হত্যা করে। আমরা বাঁচাতে গেলে আমাদেরকেও মারধর করে তারা। এঘটনার বিচার দাবী করেন তিনি।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন জানান, মাছ ধরাকে কেন্দ্র করে মারামারিতে ১ জন নিহত হয়েছে। এ ঘটনায় ১ জনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages