রামগঞ্জে যুবলীগনেতা মুরাদের মাদকসহ ছবি ভাইরাল - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, 6 October 2020

রামগঞ্জে যুবলীগনেতা মুরাদের মাদকসহ ছবি ভাইরাল

রামগঞ্জে যুবলীগনেতা মুরাদের 
মাদকসহ ছবি ভাইরাল


লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার চন্ডিপুরের মাদক ব্যবসায়ী  মুরাদ হোসেন নামের এক মাদক ও ফেসসিডিল ব্যবসায়ীর ছবি ভাইরালকে কেন্দ্র করে উপজেলাব্যাপী তোলপাড়ের সৃষ্টি হয়েছে। মুরাদ উপজেলার ৫নং চন্ডিপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামের ভোলার বাড়ির মোঃ ওয়াদুধ মিয়ার ছেলে। মুরাদ হোসেন চন্ডিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী। ৫ অক্টোবর  (সোমবার) বিভিন্ন ফেইজবুক আইডিতে মাদক ব্যবসায়ী মুরাদের ছবি ভাইরাল হলে স্থানীয়ভাবে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চন্ডিপুর ইউনিয়নের যুবলীগ নেতা মুরাদ নিজেকে যুবলীগ নেতা পরিচয় দিয়ে পুজি করে বেশ কয়েক বছর যাবত মাদক ও ফেনসিডিল ব্যবসা করে আসছিলো। এরই ধারাবাহিকতায় কুমিল্লা থেকে মোটরসাইকেল যোগে মাদক নিয়ে আসার সময় স্থানীয় পদ্দা বাজার সংলগ্ন নরিমপুর ওয়াপদা রোডে উপস্থিত হলে স্থানীয় জনতার সন্দেহ হলে মাদকসহ হাতেনাতে আটক করে। এসময় মুরাদের সাথে থাকা ব্যাগের ভিতর থেকে ফেনসিডিল পাওয়া গেলে তাৎক্ষনিক সে পালিয়ে যেতে সক্ষম হয়। এর পর থেকেই ফেনসিডিল সহ মুরাদের আটকের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এব্যাপারে মোবাইল ফোনের মাধ্যমে মুরাদের সঙ্গে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।
চন্ডিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন ভূঁইয়া জানান, মাদকের বিষয়ে কোন আপোষ নয়। সে যে দলের হোক। বিষয়টি আমি ফেইজবুকের মাধ্যমে জেনেছি। 
রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন জানান, বিষয়টি আমরা জেনেছি। তবে মুরাদের বিষয়ে পুলিশ তদন্তের মাধ্যমে খোজখবর  নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages