আটঘরিয়ায় আওয়ামী লীগের বর্ধিত সভায় দু'গ্রুপের সংঘর্ষে ৫ জন আহত - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, 16 September 2020

আটঘরিয়ায় আওয়ামী লীগের বর্ধিত সভায় দু'গ্রুপের সংঘর্ষে ৫ জন আহত


নিউজ ডেস্কঃ  
পাবনার আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় দুই গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মোবারক হোসেন পান্না, চাঁদভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম কামাল, খাইরুল ইসলামকে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। গত বৃহস্পতিবার সন্ধ্যার পর আটঘরিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এই ঘটনা ঘটে। মো. মোবারক হোসেন পান্নাকে বক্তব্য না দেয়াকে কেন্দ্র করে এই অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে।

এ বিষয়ে আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শহিদুল ইসলাম রতন জানান, গত বৃহস্পতিবার বিকেলে পাবনা-৪ (আটঘরিয়া-ঈশ্বরদী) আসনের উপ-নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা আহ্বান করা হয়। সভায় পাবনা জেলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত থেকে বক্তব্য দেন। তিনি আরো জানান, জেলা নেতৃবৃন্দ উপস্থিত থাকায় স্থানীয় নেতাদের বক্তব্য সংক্ষিপ্ত করা হয়। অনুষ্ঠান শেষে মো. মোবারক হোসেন পান্নাকে বক্তব্য না দেয়ায় আমার অনুপস্থিতিতে উপস্থিত যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে বাগ-বিত-ায় জড়িয়ে পরলে হাতাহাতির ঘটনা ঘটে।

এদিকে উক্ত ঘটনার সমাধানের জন্য ঘটনার পরদিন দলীয় কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী রোববার উভয় পক্ষের মধ্যে সমঝোতার বিষয়ে কথা হবে বলে জানা যায়।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages