গাজীপুরের শ্রীপুরে নিখোঁজের এক দিন পর যুবকের লাশ উদ্ধার। - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, 6 September 2020

গাজীপুরের শ্রীপুরে নিখোঁজের এক দিন পর যুবকের লাশ উদ্ধার।



গাজীপুর প্রতিনিধিঃ আজ রবিবার  সকাল ৯ টায় গাজীপুরের শ্রীপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের বহেরাচালা গ্রামের বিলায়কাটা পাথার পাড় থেকে রাসেল মিয়া(২৪) নামক এক যুবকের লাশ উদ্ধার করেছে শ্রীপুর মডেল থানা পুলিশ। নিহত রাসেল মিয়া  শ্রীপুর উপজেলার ১নং মাওনা ইউনিয়নের ৩নং ওয়ার্ড সিংদিঘি গ্রামের সুজন মিয়ার ছেলে। সে বারতোফা শিশু কানন একাডেমিতে শিক্ষকতা  করতো।

নিহত রাসেল মিয়া গতকাল শনিবার  রাত থেকে  নিখোঁজ হয়  রাত থেকে পরিবারের সবাই তাকে খুজাখুজি করতে থাকে এক পর্যায়ে তাকে আজ সকালে কড়ইতলা বিলায়কাটা পাথাড় পাড় থেকে তার লাশটি উদ্ধার করে। নিহতের চাচাতো ভাই শরাফত আলী বলেন কালকে রাতে কয়েক জন বন্ধু তাকে ফোন দিয়ে ডেকে এনে এর পর থেকেই নিখোঁজ হয় রাসেল মিয়া। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছেন।

ঘটনাস্থলে পরিদর্শন করেছেন শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমান হোসেন, পিবিআই সদস্যরা। এই সময় (ওসি) খন্দকার ইমাম হোসেন বলেন নিহত রাসেল মিয়ার লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে রির্পোট হাতে পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages