লক্ষ্মীপুরে নির্মানাধীন সেফটি ট্যাংকির বিষাক্ত গ্যাসে দুই শ্রমিকের মৃত্যু - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, 9 September 2020

লক্ষ্মীপুরে নির্মানাধীন সেফটি ট্যাংকির বিষাক্ত গ্যাসে দুই শ্রমিকের মৃত্যু



লক্ষ্মীপুর জেলা সংবাদদাতাঃ লক্ষ্মীপুর সদর উপজেলার বাংগাখাঁ ইউনিয়নের হোগলডহুরী এলাকায় বুধবার নির্মানাধীন সেফটি ট্যাংকিতে কাজ করতে গিয়ে বিষাক্ত গ্যাসে কামাল হোসেন ও ওমর ফারুক নামের দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। আশংকাজনক অবস্থায় আরো দুইজনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ,ফায়ার সার্ভিস ও স্থানীয় এলাকাবাসী জানায়, বুধবার দুপুরে ইউসুফ চৌধুরী  বাসায় নির্মানাধীন সেফটি ট্যাংকির সেন্টারিংয়ের মালামাল খুলতে যায় শ্রমিকরা। এসময় সেফটি ট্যাংকির ভিতরে প্রথমে কামাল উদ্দিন নেমে আর ওপরে উঠেনি। তারপর তাকে দেখতে নামে অপর শ্রমিক ওমর ফারুক। সেও না উঠায় সোহাগ ও ইউসুফ চৌধুরী তাদের দেখতে ট্যাংকিতে নামার পর দুইজনই অসুস্থ হয়ে পড়ে।

এরপর স্থানীয়রা তাদের দুইজনকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে ট্যাংকি ভেঙ্গে দুইজনের লাশ উদ্ধার করে।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ওয়াসি আজাদ জানান, ট্যাংকিতে বিষাক্ত গাসের কারনে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। অপর দুই শ্রমিকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages