রামগঞ্জে পুলিশি পাহারায় পালিত হল প্রধানমন্ত্রীর জন্মদিন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, 28 September 2020

রামগঞ্জে পুলিশি পাহারায় পালিত হল প্রধানমন্ত্রীর জন্মদিন


রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি 
পুলিশি পাহারায় আওয়ামীলীগ এর সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করেছে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও  ইউনিয়ন  আওয়ামী লীগ।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় ইউনিয়নের ৪ নং ওয়ার্ড বৈরিয়াইশ  পাটোয়ারী বাড়ি সামনে ইউনিয়ন  আওয়ামীলীগ এর উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল শেষে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়। এসময় অনুষ্ঠান স্থলের  আশপাশে ব্যাপক পুলিশ মোতায়েন দেখা যায়। 


সরজমিনে জানাযায়, নোয়াগাঁও জনকল্যাণ উচ্চ বিদ্যালয় মাঠে রবিবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে আওয়ামিলীগ  সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করার জন্য মঞ্চ  নির্মান করা হয় রাতের আধাঁরে  কে বা কাঁহারা মঞ্চটি ভেঙ্গে দেয় তাই সংঘাত এড়াতে সোমবার সকালে অনুষ্ঠানটি বৈরিয়াইশ পাটোয়ারী বাড়ির প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় এবং এলাকায় কোন প্রকার অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে তাই রামগঞ্জ থানা পুলিশের ব্যাপক উপস্থিতি ছিল। 
পুলিশ প্রশাসন অবস্থান নেওয়ায় কোন অপ্রিতিকর ঘটনা ঘটেনি।

সভায় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি
জাফর উল্যা পাটোয়ারীর
  সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সদস্য সাবেক কেন্দ্রীয় 
ছাত্রলীগের সমাজ কল্যান বিষয়ক সম্পাদক  এম এ মমিন পাটোয়ারী
একসময় আরো বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ মামুনুর রশীদ রুবেল,রামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মোরশেদুল আমিন বাবু,সাধারণ সম্পাদক রাকিবুল হাসান শান্ত, কাঞ্চনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ডালিম,ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও অঙ্গ সংগঠন এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages