নওগাঁ -৬ উপনির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী বিউটি'র পক্ষে বিশাল শোডাউন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, 5 September 2020

নওগাঁ -৬ উপনির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী বিউটি'র পক্ষে বিশাল শোডাউন



আত্রাই  প্রতিনিধি : নওগাঁ-৬  আসনের উপনির্বাচনে এমপি পদে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী সদ্য প্রয়াত এমপি ইসরাফিল আলম এর সহধর্মিণী সুলতানা পারভিন বিউটি'র পক্ষে দলের স্থানীয় নেতাকর্মী ও সমর্থকরা শনিবার সকালে বিশাল মোটরসাইকেল শোডাউন করেছে। শনিবার সকালে আত্রাই ও রাণীনগর উপজেলার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে এই শোভাযাত্রা। শোভাযাত্রায় প্রায় সাড়ে ৩ হাজার মটরসাইকেল অংশগ্রহণ করে।
আত্রাই উপজেলা চত্বর থেকে মোটরবাইক নিয়ে এ শোভাযাত্রা শুরু করে আত্রাই উপজেলার ভবানীপুর বাজার হয়ে রানীনগর উপজেলার বিভিন্ন এলাকা প্রদক্ষিন করেন। এসময় বিভিন্ন মোড়ে মোড়ে দাঁড়িয়ে পথসভায় ও জনগনের সাথে কুশল বিনিময় করেন সুলতানা পারভিন বিউটি ও তার ছেলে ইশতিয়াক আলম ইফতি।
আত্রাই উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সরদার সোয়েব ও সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আবুহেনা'র নেতৃত্বে সুলতানা পারভিন বিউটি'র সমর্থক ও স্থানীয় শত শত নেতাকর্মী ওই মোটরসাইকেল শোডাউনে অংশগ্রহণ করে।
উল্লেখ্য, গত ২৭ জুলাই এই আসনের এমপি ইসরাফিল আলম মারা গেলে আসনটি শুন্য হয়ে পরে। ইতি মধ্যে মনোনয়ন পেতে ৩৪ জন মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগের দলীয় মনোনয়ন উত্তোলন করেছেন। নির্বাচন কমিশন থেকে আগামী ১৭অক্টোবর নির্বাচনের দিন ধার্য করা হয়েছে। এই আসনে ইভিএম-এর মাধ্যমে ভোট গ্রহণ করা হবে।
মোঃ রুহুল আমীন 
আত্রাই প্রতিনিধি

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages