নওগাঁ-৬ আসনে উপ-নির্বাচন মনোনয়ন প্রত্যাশী সুমনের মোটরসাইকেল শোডাউন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, 4 September 2020

নওগাঁ-৬ আসনে উপ-নির্বাচন মনোনয়ন প্রত্যাশী সুমনের মোটরসাইকেল শোডাউন



আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে উপ-নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট ওমর ফারুক সুমন বিশাল মোটরসাইকেল শোডাউন করেছেন। শুক্রবার বিকেলে আত্রাই ও রাণীনগর  উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে এই শোডাউন করেন তিনি।
এদিন বিকেল ৩ টায় আত্রাই উপজেলা নিজ গ্রাম রসুলপুর থেকে প্রায় শত শত মোটরসাইকেল নিয়ে উপজেলা সদর আহসানগঞ্জ স্টেশন হয়ে শোডাউন শুরু করেন। এরপর আত্রাই থেকে আবাদপুকুর হয়ে রাণীনগর উপজেলার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে নিজ গ্রামে এসে সমাপ্ত করেন। এ সময় বিভিন্ন মোড়ে মোড়ে  পথশোভা ও জনগণের সঙ্গে কুশল বিনিময় করেন নওগাঁ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাংসদ মুক্তিযোদ্ধা মো. ওহিদুর রহমানের ছেলে অ্যাডভোকেট মো. ওমর ফারুক সুমন। শোডাউনে আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ,কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ  বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণ এ শোভাযাত্রায় অংশ নেয়।
আবাদপুকুর বাজারে সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি বলেন এলাকায় মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে দলীয় মনোনয়ন উত্তোলন করেছি। আওয়ামী লীগের সঙ্গে আমাদের রক্ত মিশে আছে। ২০১৮ সালে নির্বাচনে আমি এই আসন থেকে দলীয় মনোনয়ন তুলেছিলাম। আশা করছি, এবার প্রধানমন্ত্রী আমাকে বঞ্চিত করবেন না।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন তাহলে বিপুল ভোটে জয়লাভ করে সরকারকে এ আসন উপহার দিতে পারবো।
গত ২৭ জুলাই এমপি ইসরাফিল আলম মারা গেলে আসনটি শূন্য হয়। ইতোমধ্যে ৩৪ জন মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ দলীয় মনোনয়ন উত্তোলন করেছেন। নির্বাচন কমিশন থেকে আগামী ১৭ অক্টোবর নির্বাচনের দিন ধার্য করে তপশীল ঘোষণা করা হয়েছে।    

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages