ঈশ্বরদীতে আওয়ামীলীগের প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলা-ভাংচুর - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, 24 September 2020

ঈশ্বরদীতে আওয়ামীলীগের প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলা-ভাংচুর


নিউজ ডেস্কঃ
ঈশ্বরদীতে আ.লীগ প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলা-গুলি

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ সেখ নাসীর উদ্দিন বৃহস্পতিবার রাতে মামলা দায়েরের ঘটনা নিশ্চিত করেছেন। মামলা নম্বর ৩৯ ও ৪০। প্রতিদ্বন্দ্বী ধানের শীষের প্রার্থী হাবিবুর রহমান হাবিব হামলা ও মামলা দায়েরের ঘটনা ষড়যন্ত্রমূলক বলে দাবি করেছেন।

ঈশ্বরদীর সাহাপুরের আজিজল তলা নির্বাচনী কার্যালয়ে ভাংচুর ও গুলি বর্ষণের ঘটনায় মুরাদ মালিথা বাদী হয়ে মামলা করেছেন। এই মামলায় ২৮ জন নামীয় এবং ২০-২৫ জনকে অজ্ঞাতনামা আসামি রয়েছে।

সলিমপুর ইউনিয়নের মানিকনগর স্কুল সংলগ্ন নির্বাচনী কার্যালয়ে হামলার ঘটনায় আমজাদ হোসেন অবুঝ ২৮ জনকে নামীয় এবং ১৫-২০ জনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। তবে এই মামলায় কেউ গ্রেফতার হয়নি বলে জানা গেছে।

নৌকার প্রার্থী মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস ভাংচুর ও গুলি বর্ষণের বিষয়ে বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা। আমাকে গুলির ভয় দেখিয়ে লাভ নেই। আগামী ২৬ তারিখে ব্যালটের মাধ্যমে এই বুলেটের জবাব দেয়া হবে।

এব্যাপারে বিএনপি’র ধানের শীষের প্রার্থী হাবিবুর রহমান হাবিব হামলা ও মামলা দায়েরের ঘটনা ষড়যন্ত্রমূলক বলে দাবি করে বলেন, মিথ্যা মামলা করে বিএনপি’র নেতা-কর্মীদের গ্রেফতার ও হয়রানি করা হচ্ছে।

থানার অফিসার ইনচার্জ শেখ নাসীর উদ্দিন জানান, মামলায় বিএনপি’র নেতা-কর্মীদের আসামি করা হয়েছে কি না আমরা জানি না। তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় বিএনপি’র কোনো নেতা-কর্মীকে এখনও গ্রেফতার করা হয়নি এবং হয়রানিও করা হচ্ছে না বলে তিনি জানিয়েছেন।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages