রামগঞ্জে ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদল নেতা সফিউল বারী বাবুর স্মরণে দোয়া - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, 19 August 2020

রামগঞ্জে ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদল নেতা সফিউল বারী বাবুর স্মরণে দোয়া



রামগঞ্জপ্রতিনিধিঃ    বাংলাদেশ জাতীয়তাবাদী কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ বৃহস্পতিবার বিকালে পালিত হয়েছে। উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকদলের উদ্যেগে আয়োজিত কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলীর বাসভবনে বিকাল সাড়ে ৪টায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সদ্য প্রয়াত কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সভাপতি সফিউল বারী বাবুর জন্য বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।
উপজেলা স্বেচ্ছাসেবকদলের উপজেলা শাখার যুগ্ন আহবায়ক দুলাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহম্মেদ।
উপজেলা যুবদলের সাবেক সহ-সভাপতি টিপু সুলতান ভূইয়ার সঞ্চালনায় এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক কবির হোসেন কানন, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ন সম্পাদক এমরান হোসেন, জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সাংগঠনিক সম্পাদক সুমন মোল্লা ফয়সাল, উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক খোরশেদ রাব্বানী, পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান ভূইয়া ও সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান প্রমূখ।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages