রামগঞ্জে মৃত্যুর ঝুঁকি নিয়ে জরাজীর্ণ ঘ‌রে বসবাস করছে আসহায় খোকা মিয়া - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, 25 August 2020

রামগঞ্জে মৃত্যুর ঝুঁকি নিয়ে জরাজীর্ণ ঘ‌রে বসবাস করছে আসহায় খোকা মিয়া



প্রতিদিন খবর নিউজ ডেস্ক ঃ - লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার ২নং নোয়াগাঁও ইউনিয়নের ৮নং ওয়ার্ড আশারকোটা গ্রামে মৃত্যুর ঝুঁ‌কি নি‌য়ে বসবাস কর‌ছেন ৬০ উর্ধ্ব অচল এক অসহায় মানব খোকা মিয়া।
সরজ‌মি‌নে গি‌য়ে দেখা যায় আশারকোটা গ্রা‌মের মোল্লা বাড়ির এক সময়ের ভ্যান চালক বর্তমানে প্যারালাইসিজে এক পাও অকেজো হয়ে বেকারত্বের মাঝে  মানবতার জীবন যাপনকারী  সালা উদ্দিন খোকা   অচল অবস্থা   মোল্লা বাড়ির  এক‌টি জরাজীর্ণ ঘরে  তার স্ত্রী‌কে নি‌য়ে বসবাস কর‌ছেন। অ‌নেক পুর‌নো এক‌টি ঘর যে ঘর‌টির প্রায় সবগু‌লো খুঁ‌টি নি‌চের অংশ পঁ‌চে গে‌ছে। এ‌তে ঘর‌টি এক‌দি‌কে হে‌লে প‌ড়ে‌ছে।

 ঘর‌টির বাহিরে  চারদিকে এ বর্ষা মৌসুমে  পানি থইথই করছে। 
  প্র‌তি‌বে‌শী ও স্থানীয়‌দের সা‌থে কথা ব‌লে জানাযায়, তার  নেই কোন সামর্থ্য মানু‌ষের কিছ‌ু সহায়তায় নিয়ে  কোনরকম খানা খরচ চালান তা‌তে ও মা‌ঝে মা‌ঝে না খে‌য়ে থাক‌তে হয়। ঘর‌টি মেরামত করার মত তার কোন আর্থিক অবস্থা নেই।
 অসহায় খোকা মিয়া   সংবাদ কর্মি দের বলেন , সরকার ও সমা‌জের কোন ব্যক্তি আমার ঝুঁ‌কিপূর্ণ ঘর‌টি মেরামত ক‌রে দি‌লে আমি উপকৃত হব।  

 এ বিষ‌য়ে ইউপি সদস্য মোঃ নুরুল আমিন   ব‌লেন, বর্তমানে মানুষের সাহায্যই সে চলে তার ঘর অনেক নিচু জায়গা অবস্থিত তাই ভিটা- মাটি ও ঘর মেরামত সহ অনেক টাকার প্রয়োজন তাই এলাকার  বিত্তবানদের সাথে যোগাযোগ করে দেখি কিছু করা যায় কিনা;

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages