স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু আর নেই - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, 28 July 2020

স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু আর নেই



নিউজ ডেস্কঃ  
স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শফিউল বারী বাবু (৫১) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ মঙ্গলবার (২৮ জুলাই) রাত ৪টার দিকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান ও স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, গত কয়েকদিন ধরে রাজধানীর আনোয়ার খান মর্ডান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। তার স্বাস্থ্যের অবনতি হলে মঙ্গলবার রাত ২টার দিকে এভার কেয়ার হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়।

জানা গেছে, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু ক্যান্সার আক্রান্ত ছিলেন। তার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ ছিল। 

শারীরিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে সকাল ১০টায় নয়া পল্টন বিএনপি কেন্দ্রীয় অফিসের সামনে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হবে। পরে লক্ষ্মীপুর রামগতি উপজেলায় জানাজা শেষে পারিবারিক করব স্থানে দাফন করা হবে।

বাবুর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অনেকে। শফিউল বারীর আকস্মিক মৃত্যুতে পুরো বিএনপির নেতাকর্মীরা অত্যন্ত দুঃখিত বলে জানানো হয়েছে।

বাবু স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্যা গুণগ্রাহী গেছেন।

বাবুর মৃত্যুতে দেশব্যাপী জেলা, মহানগর এবং এর অধীনস্থ সবল থানা, উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের কার্যালয়ে মঙ্গলবার দিনব্যাপী খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages