মুজিব বর্ষ উপলক্ষে ঢাকা কলেজে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করলেন লক্ষীপুরের ফয়সাল - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, 13 July 2020

মুজিব বর্ষ উপলক্ষে ঢাকা কলেজে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করলেন লক্ষীপুরের ফয়সাল



আবদুর রহিম হাওলাদারঃ 
মুজিব বর্ষ উপলক্ষে করোনা ভয়কে সাথে নিয়েই,সাহসীকতার সাথে,ভালোবাসার টানে,নিজ দায়িত্ববোধ থেকে ঢাকা কলেজে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করলেন “ঢাকা কলেজেস্থ লক্ষীপুর জেলা ছাত্র কল্যাণ এ্যাসোসিয়েশন” এর টানা ৩য় বারের মত সাধারন সম্পাদক -মোঃ ফয়সাল মাহমুদ
এছাড়া তিনি সাংগঠনিক সম্পাদক,সবুজ পরিবেশ আন্দলোন,নিউমার্কেট থানা কমিটি,সাধারন সম্পাদক,বাংলাদেশ মানবাধীকার কমিশন,ঢাকা কলেজ শাখা। মেম্বার অব সেক্রেটারী,বিডি ইয়ুথ এ্যালায়েন্স এর পদে দায়িত্ব পালন করে আসছেন। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি,ঢাকা ইউনিটের আর.সি.ওয়াই, পদেও দায়িত্ব পালন করে আসছেন।
এছাড়াও তিনি কুমিল্লা মহানগর ছাত্রলীগ ও কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের একনিষ্ট কর্মী ছিলেন। ছাত্রনেতা হিসেবে তিনি সকল সংগঠনে সততার সাথে তার অর্পিত দায়িত্ব পালন করে আসছেন। তার সততা এবং দায়িত্ব পরায়নতার কারণেই ইতোমধ্যে তিনি উপরোক্ত সকল সংগঠনে গুরুত্বপূর্ণ দায়িত্বে আসিন হয়েছেন।

তিনি বলেন মহামারি করোনা থেকে আল্লাহ আমাদের সকলকে হেফাজতে রাখুক এবং এ সংকট উত্তোরণে ভয় না পেয়ে সতর্কতার সাথে সমাজের ধনী-গরীব সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার আহবান করেছেন। তিনি যেন সততার সাথে জীবন যাপন করে মানব কল্যাণে কাজ করে যেতে পারেন সেজন্য ঢাকা কলেজের সাবেক-বর্তমান ছাত্র-শিক্ষক,কর্মচারী ও তার নিজ জন্মস্থান রামগঞ্জ,লক্ষীপুর সহ সারা দেশে তার সকল শুভাকাক্সক্ষীদের কাছে দোয়া চেয়েছেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages