সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের রামগঞ্জে দোকান ঘর ভাংচুর ও সন্ত্রাসী হামলা আহত ৪ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, 19 July 2020

সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের রামগঞ্জে দোকান ঘর ভাংচুর ও সন্ত্রাসী হামলা আহত ৪



 রামগঞ্জ (লক্ষ্মীপুর)  প্রতিনিধিঃ 
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের পশ্চিম চন্ডিপুর তালতলা বাজারে মোঃ হোসেন মিয়ার নির্মাধীন দোকান ঘর গতকাল শনিবার বিকেলে ৪ টায় ভাংচুর করে তার প্রবাসী ভাই মিজানের স্ত্রী আসমা বেগমের ভাড়াটিয়া বহিরাগত সন্ত্রাসীরা এসময় হোসেনের পরিবারের লোকজন বাঁধা দিলে সন্ত্রাসীদের দেশীয়  অস্ত্রের আঘাতে হোসেন মিয়া (৫৫)তার স্ত্রী মনোয়ারা বেগম (৪২) প্রতিবন্ধী মেয়ে সোমেরা বেগম (২৭) ও জামাতা মোঃ সুজন (৩৫) কে পিটিয়ে  আহত করে গুরুতর আহত মোঃ হোসেন রামগঞ্জ সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বাকীদের বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। 
আহত মোঃ হোসেন মিয়া বলেন, সে ১৯৯৪,১৯৯৮ ও ২০০৬ সালে তিনটি দলিল মুলে মোট ৮০ শতাংশ সম্পত্তি নিজ নামে  ক্রয় করে এবং ভোগদখলেও রয়েছে সম্প্রতি তালতলা বাজারে অবস্থিত অংশে দোকান ঘর নির্মান করলে শনিবার বিকেলে ছোট ভাইয়ের স্ত্রী আসমা বেগম ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে দোকান ভাংচুর করে এবং আমরা বাঁধা দিলে আমাদের পরিবারের চার জনকে পিটিয়ে গুরুতর আহত করে। 
অভিযুক্ত আসমা বেগম বলেন, এ সম্পত্তি কারোই খরিদা নয় আমার স্বামীর ওয়ারিশি সম্পত্তি  আমরা যখন বাড়িতে ছিলাম না তখন সে রাতের অন্ধকারে দোকান নির্মান করে তাই আমরা দিনের আলোতেই উচ্ছেদ করে দিয়েছি। 

এনিয়ে উভয় রামগঞ্জ থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা এসআই মহসিন চৌধুরী জানান, উভয়ের অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইন অনুযায়ী ব্যবস্তা নেওয়া হবে। 

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages