সংসদে আরও ২৫জন সহ মোট আক্রান্ত ৯১ জনঃ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, 17 June 2020

সংসদে আরও ২৫জন সহ মোট আক্রান্ত ৯১ জনঃ




নিউজ ডেস্কঃ-  সংসদ সচিবালয়ে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে আরও ২৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এনিয়ে সেখানে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৯১ জনে।
গতকাল মঙ্গবার ২৫ জন নতুন করে শনাক্ত হন। এখন পর্যন্ত ৯৫৫ জনের নমুনা পরীক্ষা করে ৯১ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হলো। এছাড়া আক্রান্ত হয়েছেন ৮২ আনসার সদস্যও।
এর আগে, চলমান জাতীয় সংসদের বাজেট অধিবেশনে করোনাভাইরাসের কারণে ২৫ জন এমপিকে সংসদে না যাওয়ার জন্য অনুরোধ করা হয়। আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় বাজেট অধিবেশনের কার্যদিবসও কমানো হয়।
বর্তমানে সংসদে চলছে বাজেট অধিবেশন। এ উপলক্ষে সেখানকার কর্মকর্তাদের করোনাভাইরাস (কোভিড-১৯) পরীক্ষা করানো হয়। আক্রান্তদের মধ্যে রয়েছেন গণসংযোগ শাখার পরিচালক ও উপসচিব মো. তারিক মাহমুদ, সংসদ সচিবালয়ের সিনিয়র সহকারী সচিব ওয়ারেছ হোসেন, টিভি প্রডিউসার মাসুম বিল্লাহ, কর্মকর্তা কামরুল ইসলাম, কর্মচারী নেতা আতর আলী প্রমুখ।
করোনা পজিটিভ হওয়া অনেকেই স্পিকারের দফতরে অবাধে যাতায়াত করতেন। অধিবেশন চলাকালীন অনেকেরই সংসদ কক্ষে দায়িত্ব পালনের কথা ছিল।
সংসদের ৯১ কর্মকর্তাসহ বিপুল সংখ্যক আনসার ও পুলিশ সদস্যের করোনা পজিটিভ হওয়ার খবরে সংসদে কর্মরত বাকিদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।
গত ১০ জুন থেকে শুরু হয়েছে জাতীয় সংসদের বাজেট অধিবেশন। এরই অংশ হিসেবে সংসদে দায়িত্বরতদের করোনাভাইরাস পরীক্ষার নির্দেশ দেয়া হয়। গত ২ জুন থেকে পরীক্ষা শুরু হয়। অনেক আগে পরীক্ষা শেষ হওয়ার কথা থাকলেও ক্রমাগত করোনারোগী পাওয়ায় পরীক্ষা এখনও চলছে।
সংসদ মেডিকেল সেন্টারের চিফ মেডিকেল অফিসার আরিফুল হক বলেন, প্রথমে যাদের করোনা শনাক্ত হয়েছিল তাদের মধ্যে কর্মচারী ইউনিয়নের নেতা আতর আলী ফের করোনা পজিটিভ হয়েছেন। সবাই চিকিৎসকের নির্দেশনা মেনে ঘরেই চিকিৎসা নিচ্ছেন।
এর আগে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপ-পরিচালক (যোগাযোগ) মেহেনাজ তাবাসসুম রেবিন জানান, করোনায় আক্রান্ত ৮২ জন ব্যাটালিয়ন আনসার সংসদ সচিবালয়ে কর্মরত ছিলেন।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages