সংবাদপত্র হকার্স ইউনিয়ন সভাপতি ও মুক্তিযোদ্ধা মোস্তফা কামালের মৃত্যুতে রামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Wednesday 24 June 2020

সংবাদপত্র হকার্স ইউনিয়ন সভাপতি ও মুক্তিযোদ্ধা মোস্তফা কামালের মৃত্যুতে রামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ



লক্ষীপুরের রামগঞ্জ উপজেলার শেখপুরা বড় মুন্সি বাড়ির নিবাসী ও ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল (৭২) আজ বুধবার সকালে ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মোস্তফা কামালের মৃত্যুতে রামগঞ্জ প্রেসক্লাবের পক্ষে গভীর শোক প্রকাশ করা হয়। 

মোস্তফা কামাল স্ত্রী, এক ছেলে, পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ জোহরের নামাজের পর জানাজা শেষে তাকে মিরপুরের শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে বলে জানাযায়। 

মঙ্গলবার রাতে অসুস্থ্যতা বোধ করলে হাসপাতালে নিয়ে যান। পরে জানতে পারেন তিনি ব্রেইন স্ট্রোক করেছেন। চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ৬টা ১০ মিনিটে তিনি মারা যান। তার আর কোনো শারীরিক জটিলতা ছিল না।

১৯৮১ সাল থেকে দক্ষতার সঙ্গে সংবাদপত্র হকার্স ইউনিয়নের নেতৃত্ব দিয়ে আসছিলেন মোস্তফা কামাল। হকার্স ইউনিয়নের সদস্যদের একজন নিবেদিতপ্রাণ অভিভাবক হিসেবে তিনি দীর্ঘ সময় ইউনিয়নের মহাব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন। এ ছাড়া তিনি বিভিন্ন মেয়াদে পাঁচবার ইউনিয়নের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages