লক্ষ্মীপুরে একদিনে ৬৯ করোনা শনাক্তসহ মোট সনাক্ত ৬৭৮ জন। - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Tuesday 23 June 2020

লক্ষ্মীপুরে একদিনে ৬৯ করোনা শনাক্তসহ মোট সনাক্ত ৬৭৮ জন।



নিউজ ডেস্কঃ লক্ষ্মীপুরে দিনে দিনে বেড়েই চলেছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। জেলায় নতুন করে একদিনে সর্বোচ্চ  ৬৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৬৭৮ জনে।

তার মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত সদর উপজেলায়। এ উপজেলা এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩২৬ জনে।

নতুন আক্রান্তদের মধ্যে ৩০ জন সদর উপজেলার, ২৩ জন কমলনগর উপজেলার, ১০ জন রামগঞ্জ উপজেলার, ৫ জন রামগতি উপজেলার ও ১ জন রায়াপুর উপজেলার বাসিন্দা।

জেলায় করোনা আক্রান্ত ৬৭৮ জনের মধ্যে ২৭৬ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বাকি ৩৮৮ জন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ড ও হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার বিকেলে লক্ষ্মীপুর সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়েছে।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, ২৮০ জনের নমুনা পরীক্ষায় নেগেটিভ আসে ২১১ জনের। আর পজিটিভ আসে ৬৯ জনের। জেলায় সর্বমোট ৬৭৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। তাদের মধ্যে সদরে ৩২৬ জন, রামগঞ্জে ১১৯ জন, রায়পুরে ৬৫ জন, কমলনগরে ১১১ জন ও রামগতিতে ৫৭ জন রয়েছেন।

জেলায় এখন পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৭৬ জন। তাদের মধ্যে রামগঞ্জে চিকিৎসকসহ ৫৭ জন, সদরে প্রশাসনিক কর্মকর্তা, সাংবাদিক ও পুলিশসহ ১১৪ জন, কমলনগরে চিকিৎসক ও নারী-শিশুসহ ৩৭ জন, রামগতিতে জনপ্রতিনিধিসহ ১৯ জন এবং রায়পুরে জনপ্রতিনিধি ও পুলিশসহ ৪৯ জন।

জেলার রামগঞ্জ ও সদর উপজেলায় শনাক্ত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় করোনা পজিটিভ দুইজন রোগী মারা যায়।

এছাড়া রামগঞ্জ উপজেলায় ছয়জন, সদর উপজেলায় তিনজন, রায়পুর উপজেলায় একজন, রামগতি উপজেলায় একজন ও কমলনগর উপজেলায় একজন মৃত ব্যক্তির করোনা পজিটিভ আসে।

এদিকে সিভিল সার্জন কার্যালয় থেকে সবাইকে স্বাস্থ্য বিধি অনুসরণ করে সতর্কতার সঙ্গে জীবনাচার অনুশীলন করার অনুরোধ জানানো হয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages