নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতির সংবাদ সম্মেলন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, 6 May 2020

নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতির সংবাদ সম্মেলন



মোঃ আব্দুর রাজ্জাক রাজা নাগরপুর,টাংগাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে মানবেতর জীবনযাপন করছে কিন্ডারগার্টেন শিক্ষকরা। সংবাদ সম্মেলনের মাধ্যমে এমনটাই জানালেন নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতি । 
বুধবার (০৬ মে) নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন এর অফিস কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে সকল শিক্ষকদের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন সমিতির সাধারণ সম্পাদক মোঃ গোলাম মোস্তাফা । লিখিত বক্তব্যে তিনি বলেন, করোনার সংক্রমণ প্রতিরোধে সারা দেশে সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করায় মানবেতর জীবনযাপন করছে কিন্ডারগার্টেনের শিক্ষকরা। বিশেষ করে নাগরপুর উপজেলার কিন্ডারগার্টেন শিক্ষকরা এক দুর্বিসহ জীবন যাপন করছে। তারা সামান্য বেতনে কিন্ডারগার্টেনে শিক্ষকতা করে তাদের সংসার চালান। করোনা ভাইরাসের কারণে শিক্ষা প্রতিষ্ঠান ও টিউশনি বন্ধ ঘোষণা করায় অসহায় হয়ে পড়েছে কিন্ডারগার্টেনের শিক্ষকরা। শিক্ষার মতো মহান পেশায় থাকার কারণে করো কাছে হাত পেতেও কিছু নিতে পারছেনা আবার পরিবারের মুখের দিকেও তাকাতে পারছে না হতোভাগা শিক্ষক।  
লিখিত বক্তব্যে সমিতির সাধারণ সম্পাদক আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনায় কর্মহীন হয়ে পড়া মানুষের জন্য অনেক প্রণোদনা প্যাকেজ ঘোষণা করেছেন এবং দিয়েও যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রীর প্রণোদনা থেকে শুধু বঞ্চিত হচ্ছে এ সকল শিক্ষক। তাই মাননীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু ও নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে করোনার কারণে নাগরপুরের কর্মহীন কিন্ডারগার্টেন শিক্ষকদের বাঁচানোর জন্য জোর দাবী জানান ।
এসময় উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতির সভাপতি মীর ওবায়েত হোসেন, সি: সহ-সভাপতি আহসানুজ্জামান মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল কবির টুটুল, আফতাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শরিফুল মোল্লা মানিক সহ কিন্ডারগার্টেন এর সকল শিক্ষক ও শিক্ষিকা বৃন্দ।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages