কক্সবাজারে পাওনা টাকা না পেয়ে পাওনাদারকে জড়িয়ে ধরলো করোনা রোগী - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Wednesday 13 May 2020

কক্সবাজারে পাওনা টাকা না পেয়ে পাওনাদারকে জড়িয়ে ধরলো করোনা রোগী



  কক্সবাজার প্রতিনিধি:
পাওনা টাকা চেয়ে না পাওয়ায় করোনা ছড়িয়ে দিতে পাওনাদারকে জড়িয়ে ধরেছেন এক করোনা রোগী।
মঙ্গলবার (১২ মে) বিকেলে অস্বাভাবিক এই ঘটনাটি ঘটেছে কক্সবাজারের সদরের লিংক রোড এলাকায়। তিন দিন আগে সদরের বাংলাবাজারের করোনা শনাক্ত হয়ে লকডাউনে থাকা জাহাঙ্গীর আলম নামের এক রোগী এই ঘটনা ঘটিয়েছেন। 
কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান জানান, করোনা আক্রান্ত যুবক জাহাঙ্গীর লিংক রোড এলাকার সালামতের নামের একজন থেকে কিছু টাকা পেতো। লকডাউন ভেঙে করোনা রোগী জাহাঙ্গীর সালামতের কাছে পাওনা টাকা খুঁজতে যায়। দেনাদার সালামত টাকা দিতে কয়েকদিন সময় চায়। সালামতের নিকট থেকে পাওনা টাকা আদায়ের কৌশল হিসাবে জাহাঙ্গীর নিজেই উত্তেজিত হয়ে সালমতকে জাপটে ধরে বলেন, করোনায় আমিও মরব-তুইও মর। এ নিয়ে সালামত সহ স্থানীয়দের মাঝে আতঙ্ক বিরাজ করছে।
চেয়ারম্যান টিপু আরো জানান, খবর পেয়েই আমি দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। দেনাদার সালামতকে দ্রুত সাবান ও জীবাণুনাশক দিয়ে গোসল করার ব্যবস্থা করি। স্থানীয়রা জানিয়েছেন, লকডাউন অমান্য করে করোনা রোগী গত দুইদিন ধরে মোটরসাইকেল নিয়ে রাস্তায় বের হচ্ছেন। এ নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এ বিষয়ে কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদ উল্লাহ মারুফ জানান, তিনি খবর পেয়েছেন। লিংক রোড স্টেশনে করোনা রোগী জাহাঙ্গীর লকডাউন অমান্য করে লোকজনের সাথে ঝগড়াঝাঁটি করছেন। তাকে রামু আইসোলেশন হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হচ্ছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages