মহেশখালীতে বিচারের নামে এক দিনমজুরকে মধ্যযুগীয় নির্যাতন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Friday 17 April 2020

মহেশখালীতে বিচারের নামে এক দিনমজুরকে মধ্যযুগীয় নির্যাতন



মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি:
বিচারের নামে মহেশখালীর মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বারের স্বামী কর্তৃক মধ্যযুগীয় পৈশাচিক নির্যাতন করেছেন এক দিন মজুরকে।

জানা যায়, গত ১৫ এপ্রিল মহেশখালী উপজেলার ১নং মাতারবাড়ী ইউপিস্থ উত্তর সিকদার পাড়ার মৃত হরত আলীর পুত্র মোক্তার হোছাইনের সাথে তার ছোট ভাই কামাল হোছাইনের সাথে পারিবারিক ঝগড়া হয়।

উক্ত ঘটনার শালিস মাতারবাড়ীর পুলিশ ক্যাম্পে যায়, স্থানীয় ১.২.৩ নং ওয়ার্ড মহিলা মেম্বার ছকুন তাজের স্বামী পল্লী চিকিৎসক ডা. আতিক পুলিশ ক্যাম্প থেকে বিচার তুলে নিয়ে উঠান বৈঠকের মাধ্যমে সমাধানের আশ্বাস দেন।


১৭ এপ্রিল সমাধানের লক্ষ্যে স্থানীয়ভাবে শালিস ডাকেন। স্থানীয় এই শালিসে মোক্তার হোছাইন তার মাকে অসামাজিক গালাগাল করেন বলে অভিযোগ করেন তার ছোট ভাই কামাল।


মাকে গালাগাল করছে শুনে বিচারক ডা. আতিক এক পর্যায়ে ক্ষুব্ধ হয়ে মোক্তারকে শারীরিক ভাবে মারত্মক আঘাত করেন বলে অভিযোগ মোক্তার হোছাইনের। (যেটি অভিযোগকারীর ছবিতে দৃশ্যমান)


অভিযুক্ত পল্লী ডা. আতিকের স্ত্রী মাতারবাড়ি ইউপির ১.২.৩ নং ওয়ার্ড মহিলা মেম্বার ছকুন তাজের সাথে আমাদের প্রতিনিধি ফোনে যোগাযোগ করলে, সে বলেন:- শাস্তি একটু বেশি হয়ে গেছে তার জন্য আমার স্বামী ভুক্তভোগীর কাছ থেকে ক্ষমা চেয়েছেন এবং চিকিৎসাও করেছেন।


এদিকে অভিযোগকারী মোক্তার হোছাইন আরো জানান:- একতরফা বিচার করে তাকে মারাত্মক জখম করে। সে বলেন, তিনি একজন দিনমজুর, তার পরিবারে একমাত্র উপার্জনকারী ব্যক্তি উনি, তাকে শারিরীক এরকম ভাবে নির্যাতন করায় এই দূর্যোগপূর্ন অবস্থায় তার পরিবার নিয়ে সংকটময় জীবনযাপন করতেছেন। তিনি এই ঘটনার সঠিক বিচার চান।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages