রামগঞ্জে লকড়াউন না মেনে দোকানে আড্ডা ; কতৃপক্ষকে অবহিত করায় যুবলীগ নেতাকে পিটিয়ে গুরুতর আহত। - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Saturday 25 April 2020

রামগঞ্জে লকড়াউন না মেনে দোকানে আড্ডা ; কতৃপক্ষকে অবহিত করায় যুবলীগ নেতাকে পিটিয়ে গুরুতর আহত।




রামগঞ্জ (লক্ষ্মীপুর)প্রতিনিধি 
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের শেপালীপাড়া গ্রামের  করিমউদ্দিন ব্যাপারী বাড়ির রাজু’র সাথে ভোলা জেলার  ইসমাইল হোসেন  নামের এক যুবক সিলেটে যৌথ ব্যবসায় জড়িত ছিল  এবং ওখানে একই বাড়িতে  বসবাস করত হঠাৎ  তারা যেই   বাড়িতে থাকত সেই বাড়ির এক ব্যক্তি   করোনা ভাইরাসে সংক্রামিত হয়।  তাই   সিলেট  প্রশাসন সেই বাড়িটি লকড়াউন করলে রাজু ও ইসমাইল পালিয়ে গত ২৩ এপ্রিল সন্ধ্যায়  শেফালীপাড়া করিমউদ্দিন ব্যাপারী বাড়িতে আসলে, রামগঞ্জ প্রশাসনের লোকজন গিয়ে তাকে  ১৪ দিন পর্যন্ত বাহির না হয়ে ঘরে অবস্থান  করার জন্য নির্দেশ প্রদান করে । কিন্তু তারা  প্রশাসনের নির্দেশ অমান্য করে 
মসজিদ সংলগ্ন কাদেরের চায়ের দোকানে
২৪ এপ্রিল শুক্রবার  সকাল ০৭ টায় আড্ডা দেয়। এতে একই বাড়ির  ছেরাগ আলীর ছেলে ও ওয়ার্ড যুবলীগ  নেতা ইউছুপ হোসেন(২৮) স্হানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেনকে মোবাইল ফোনে বিষয়টি অবহিত করলেই। 
 রাজু (২৮),ইউসুফ(২০)। ইসমাইল(২৩)সহ ১০/১২ জনের একটি গ্রুপ দেশীয় অস্ত্র নিয়ে   অতর্কিত হামলা চালিয়ে ওয়ার্ড যুবলীগ নেতা  ইউছুপ হোসেনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে।  এ সময় তার আত্ম চিৎকারে   এলাকাবাসী এসে তাকে উদ্ধার করে রামগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করে।এসময় সোহাগ, জসিম সহ আরও দুইজনকে এলোপাতাড়ি  পিটিয়ে আহত করে।
এ নিয়ে  ইউছুপ হোসেন ৬ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের  করেন। 
এ ব্যাপারে ইউপি সদস্য আনোয়ার হোসেন জানায়,ভয়াবহ এই করোনা ভাইরাসের আক্রমণ থেকে  বাঁচতে প্রশাসনের পক্ষ থেকে ইসমাইলকে ১৪ দিনের  হোমকোয়ারেন্টে থাকার নির্দেশ দিলেও তারা  তা  অমান্য সচরাচর ঘুরাফেরা করে। উল্টো এলাকার  যারা তাদের  ঘরে থাকতে বলেছে তাদেরকে রাজু ও তার নিকট আত্মীয় দ্বারা  
এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে।
অভিযুক্ত রাজু ও ইসমাইল হোসেনকে  বাড়িতে গিয়ে না পেয়ে ফোন দিলে জানায়, প্রশাসন আমাকে ১৪ দিন বসায় থাকতে বলে আমি একটু চা দোকানে গিয়াছিলাম তারা বাঁধা দেওয়ার কেয়?
বর্তমানে আমরা অন্য এক  বাড়িতে আছি।  
রামগঞ্জ থানার মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই মহসিন চৌধুরী জানান, দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।



No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages