রামগঞ্জে জ্বর শ্বাসকষ্টে এক বৃদ্ধের মৃত্যু: এক বাড়ীর ৫ ঘর লকডাউন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, 7 April 2020

রামগঞ্জে জ্বর শ্বাসকষ্টে এক বৃদ্ধের মৃত্যু: এক বাড়ীর ৫ ঘর লকডাউন




 করোনা উপসর্গ জ্বর, শ্বাস কষ্ট ও সর্দিতে লক্ষ্মীপুরের রামগঞ্জে ৮০ বছর বয়সী এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।
আজ মঙ্গলবার সকাল ১১টার তার তিনি বাড়িতে জ্বর-সর্দি, শ্বাসকষ্টে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসেন। পরে ঐ অসুস্থ্য বৃদ্ধের রক্তের নমুনা সংগ্রহ করে হাসপাতালে ভর্তি দেয়া হলেও রুগির লোকজন গোপনে তাকে হাসপাতাল থেকে বাড়ী নেয়ার পথিমধ্যে তার মৃত্যু হয় ।
এ ঘটনায় পরপরই রামগঞ্জ উপজেলার দরবেশপুর গ্রামে নিহতের বাড়ীসহ ৫ ঘর  লকডাউনে রাখা হয়েছে বলে জানিয়েছে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগ।
রামগঞ্জ উপজেলার আবাসিক মেডিকেল অফিসার রওশন জামিল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত কয়েকদিন যাবত জ্বও, শ্বাস কষ্ট নিয়ে সে অসুস্থ্য ছিলেন।
আজ মঙ্গলবার সকালে উক্ত বৃদ্ধ আরো বেশি অসুস্থ্য হয়ে পড়ায় পরিবারের লোকজন তাকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন পরে তার নমুনা সংগ্রহ করে হাসপাতালে ভর্তি দেয়া হয়। রোগীর লোকজন তাঁকে হসপিটালে না রেখে গোপনে হসপিটাল থেকে বাড়ী নিয়ে যায়। পরে আমরা খবর পেয়েছি উক্ত বৃদ্ধকে তার নিকটাত্মীয়রা হসপিটাল থেকে বাড়ীতে নেয়ার পথিমধ্যে মারা গেছেন।
উক্ত বৃদ্ধ করোনায় আক্রান্ত কি না সে সন্দেহে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য নিয়ে রাখা হয়েছে। এ ঘটনায় ৫ ঘর লকডাউন রাখা হয়েছে বলেও জানান তিনি।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages