নাগরপুর মডেল প্রেসক্লাবের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপিত - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, 17 March 2020

নাগরপুর মডেল প্রেসক্লাবের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপিত



মোঃ আব্দুর রাজ্জাক রাজা  নাগরপুর,টাংগাইল প্রতিনিধিঃ টাংগাইলের নাগরপুর মডেল প্রেসক্লাবের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী যথাযথ মর্যাদায় উদযাপিত হয়েছে।

 এ উপলক্ষে ১৭ মার্চ ২০২০ সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে  শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন নাগরপুর মডেল প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। এরপর রাতে  বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে  আলোচনা সভা,কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। নাগরপুর মডেল প্রেসক্লাবের সভাপতি কেএম সুজন এর সভাপতিত্বে ও সম্পাদক আব্দুর রাজ্জাক রাজার সঞ্চালনায়  এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর। 



এ সময় বক্তারা বলেন,এই দেশের বৈষম্য দূরীকরণে পাকিস্তানের শোষণ ও শাসনের বিরুদ্ধে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সংগ্রাম করে বাংলাদেশ স্বাধীন করেছেন। এদেশের গরীব দু:খী মেহনতী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য স্বচ্ছতা, জবাবদিহিতা, শোষণমুক্ত, মাদক, সন্ত্রাস, দুর্নীতিমুক্ত ও  সুশাসন প্রতিষ্ঠা  করতে চেয়েছিল বঙ্গবন্ধু। কিন্তু যারা বঙ্গবন্ধুর সাইনবোর্ড বিক্রি করে  স্বীয় স্বার্থ চরিতার্থ করে যাচ্ছে তাদের বিরুদ্ধে সোচ্চার প্রতিবাদের মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করা আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। 
মুক্তিযুদ্ধের চেতনায় ও বঙ্গবন্ধুর আদর্শে  উদ্বুদ্ধ  হয়ে শোষণ ও দুর্নীমুক্ত সুখী সমৃদ্ধশালী সমাজ গঠনে অগ্রনী ভূমিকা পালন করতে হবে।

এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,সাংবাদিক আমজাদ হোসেন রতন, আমিনুর রহমান আলম,মোঃ ওয়াহিদ, বিশিষ্ট ব্যবসায়ী শহিদুর রহমান,নাগরপুর থানার এসআই সিরাজুল ইসলাম,এসআই সাইদুর রহমান,এএসআই হারুন,এএসআই আমজাদ,এএসআই রাসেল,
এএসআই মজিদ,এএসআই কবির সহ গনমান্য ব্যক্তিবর্গ।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages