কুতুবদিয়ায় আজমকলেনীতে মিঠা পানির ব্যবস্থা করায় ইউপি চেয়ারম্যান ছোটনকে সংর্বধনা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, 4 March 2020

কুতুবদিয়ায় আজমকলেনীতে মিঠা পানির ব্যবস্থা করায় ইউপি চেয়ারম্যান ছোটনকে সংর্বধনা





 মো: মনিরুল ইসলাম, কুতুবদিয়া@
কক্সবাজারের কুতুবদিয়ায় আজমকলেনি গ্রামের জনসাধারণের দীর্ঘ দিনের দাবীতে মিঠা পানির ব্যবস্থা করায় স্থাণীয় ইউপি চেয়ারম্যান আ.ন.ম শহীদ উদ্দিন ছোটনকে সংবর্ধনা দিয়েছেন ওই গ্রামের সর্বস্থরের জনসাধারণ। গত ০৩ মার্চ পিলটকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোহাম্মদ হোছাইনের সভাপতিত্বে ও ইউপি সদস্য জিয়াউল হক এর সঞ্চলনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও বড়ঘোপ ইউপি চেয়ারম্যান আ.ন.ম শহীদ উদ্দিন ছোটন, বিশেষ অতিথি জাতীয় পার্টির উপজেলা সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মোনাফ, চেয়ারম্যানের সহধর্মীনী দিলরুবা তাহেরা উপস্থিত ছিলেন। 


অনুষ্ঠানে বক্তারা বলেন- যুগযুগ ধরে বড়ঘোপ আমজাখালী মিঠা পানির অভাবে ভোগছে শত শত পরিবার। এলাকায় নলকূপ বসালে, যে পানি পাওয়া যায় তা অতি লবণাক্ত হওয়ায় খাবার পানি হিসেবে ব্যবহার করা যায়না। ফলে আজমকলেনী গ্রামের মানুষকে কয়েক কিলোমিটার দূর থেকে মিঠা পানি সরবারহ করতে হয়। অথবা দোকান থেকে পানি ক্রয় করে ব্যবহার করতে হয়। তাই ওই গ্রামের মানুষ আজম কলেনীতে মিঠা পানির ব্যবস্থা করার দাবি জানালে নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী অন্য গ্রাম থেকে পাইপের মাধ্যমে লাইন টেনে মিঠা পানির ব্যবস্থা করায় এলাকার সর্বস্থরের জনসাধারন পক্ষ থেকে ইউপি চেয়ারম্যান ছোটনকে সংবর্ধনা। চেয়্যারম্যানের কৃতজ্ঞা প্রকাশ করে ওই এলাকার আরো বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। 

প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান ছোটন নির্বাচিত হয়ে অল্পসময়ের মধ্যে নির্বাচনী এলাকায় বিভিন্ন উন্নয়ন কথা তুলে ধরে বলেন- আজমকলেনী গ্রামের পানির ব্যবস্থা করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী “গ্রাম হবে শহর” এই পরিকল্পনা নিয়ে কাজ করে যাচ্ছি। যদি জায়গা পাই, আজম কলোনীতে অতি দ্রুত স্কুল স্থাপনের কাজ শুরু করবো। পাশাপাশি, পুরো এলাকাকে সোলার বিদ্যুতের আওতায় এনে আধুনিক ও ছোট্ট শহর হিসেবে গড়ে তোলা হবে। এছাড়াও তিনি রাস্তা-ঘাট, জানাজার মাঠসহ বিভিন্ন আরো উন্নয়নের প্রতিশ্রুতি দেন। যদি আমি আমার পরিকল্পনা সুন্দরমত বাস্তবায়ন করতে পারি এই কলোনীকে বড়ঘোপের শ্রেষ্ঠ এলাকা হিসেবে গড়ে তোলা হবে ইনশাআল্লাহ।

অরো বক্তব্য রাখেন- আবু শামা বাচ্চু, ছৈয়দুল ইসলাম, মুহাম্মদ রশিদ, সাবেক এমইউপি সালাহ উদ্দিন, মিজানুর রহমান, আবদুল আজিজ, ছাত্রলীগ নেতা হাসান মুরাদ, বাবুল।

এসময় আরো উপস্থিত ছিলেন, বড়ঘোপ ইউপির প্যানেল চেয়ারম্যান মোহাম্মদ জিয়াউল হক জিয়া, ইউপি সদস্য  লাইলা বেগম, শরমিন আকতার উর্মি, শাহানা বেগম, হেলাল উদ্দিন, মাহাবুব আলম, মোরশেদ আলম, রেজাউল করিম, আশরাফ আলী, নাছির উদ্দিন, জাপানেতা ছরোয়ার আলম বাদশা, জাগের হোছাইন, সি-প্লাস কক্সবাজার প্রতিনিধি সাংবাদিক এহছান, যুবনেতা আবু আহমদ, মনির উদ্দিন প্রকাশ চৌধূরী, জাতীয় ছাত্র সমাজ কুতুবদিয়া উপজেলা সভাপতি মোঃ মনিরুল ইসলাম, সহ-সভাপতি মোঃ ইউসুফ, সহ-সভাপতি মোহাম্মদ ফোরকান, সাধারন সম্পাদক শহীদ উদ্দিন ছোটনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও হাজার হাজার জনতা।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages