রামগঞ্জে দুর্নীতি বিরোধী জাতীয় বিতর্ক প্রতিযোগিতায় আশারকোটা আল-আমীন ইসলামিয়া দাখিল মাদ্রাসা গ্রুপ শীর্ষে - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, 3 March 2020

রামগঞ্জে দুর্নীতি বিরোধী জাতীয় বিতর্ক প্রতিযোগিতায় আশারকোটা আল-আমীন ইসলামিয়া দাখিল মাদ্রাসা গ্রুপ শীর্ষে




রামগঞ্জে দুর্নীতি দমন কমিশনের আয়োজনে এবং  উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় রামগঞ্জে  দুর্নীতি বিরোধী জাতীয় বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। আজ মঙ্গলবার ৩ রা ফেব্রুয়ারী  ২০২০ইং সকাল সাড়ে ৯ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ প্রতিযোগিতার উদ্বোধন করেণ করেন রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান।
 উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোনাজের রশিদের সভাপতিত্বে এবং উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক এম এ রহিমের সঞ্চালনায় অনুষ্ঠিত এই  বির্তক প্রতিযোগিতায় উপজেলার ৬০ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীগন “দুর্নীতি বিরোধী মনোভাব সৃষ্টিতে পরিবারের ভূমিকাই মুখ্য” এবং অভাব নয়, সীমাহীন লোভই দুর্নীতির প্রধান কারণ” বিষয়ে ৬ গ্রুপে বিভক্ত হয়ে  পক্ষে-বিপক্ষে যুুক্তিতর্ক উপস্থাপন করবেন। উদ্বোধনী দিনে গোলাপ গ্রুপে  ১০ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীগন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে । এতে আশারকোটা আল-আমীন ইসলামীয়া দাখিল মাদ্রাসা  বিজয়লাভ করে দ্বিতীয় পর্বে অংশগ্রহণ  যোগ্যতা অর্জনকরে। 
আশারকোটা আল-আমীন ইসলামিয়া দাখিল মাদ্রাসার পক্ষে বির্তক প্রতিযোগিতায় অংশ নেয়, নবম শ্রেণির ছাত্রী  মোহছেনা আক্তার এবং দশম শ্রেণির ছাত্রী সায়মা সুলতানা ও নুরুন্নাহার

 জাতীয় ওই বিতর্ক প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেণ উপজেলা একাডেমিক অফিসার শরীফুল্লাহ্ আশ শামস্, উপজেলা তথ্যসেবা কর্মকর্তা মাহমুদা আক্তার এবং উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য মোঃ আনোয়ার হোসেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages