জয়পুরহাটে গাছের ডালে ঝুলছে স্ত্রীর লাশ, নিচে স্বামীর মরদেহ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, 1 March 2020

জয়পুরহাটে গাছের ডালে ঝুলছে স্ত্রীর লাশ, নিচে স্বামীর মরদেহ


নিউজ ডেস্ক ঃ
জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গুডুম্বা চাত্রা গ্রামের পুকুর পাড়ের একটি জঙ্গল থেকে শাহীন ইসলাম (৩৫) ও আশাতুল বেগম (৩২) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা দু্জন সম্পর্কে স্বামী-স্ত্রী এবং গুডুম্বা দাসড়া গ্রামের বাসিন্দা।


রোববার (১ মার্চ) ভোরে পুলিশ খবর পেয়ে লাশ দুটি উদ্ধার করে।

নিহত শাহীন একই গ্রামের গুডুম্বা দাসড়া গ্রামের আবু তাহেরের ছেলে এবং স্ত্রী আশাতুল বেগম মৃত আব্দুল জলিলের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার ভোরে পাশ্ববর্তী গুডুম্বা চাত্রা গ্রামের পুকুর পাড়ের জঙ্গলে একটি গাছে স্ত্রীর মরদেহ ঝোলানো ও মাটিতে স্বামীর মরদেহ পড়ে থাকতে দেখা যায় তখন স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে।

আশাতুল বেগমের মা শেফালী বেগম জানান, ১২ বছর আগে তাদের বিয়ে হয়, তাদের সাদিয়া নামের ৭ বছরের একটি মেয়ে সন্তান রয়েছে। ‘শনিবার রাতে খাওয়া-দাওয়া করে সবাই ঘুমিয়ে পড়ি, পরে ভোরে এ ঘটনার খবর পাই ।’

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ আবু ওবায়েদ জানান, আমরা আশার মরদেহ গাছ থেকে এবং শাহীনের মরদেহ মাটিতে পড়ে থাকা অবস্থায় উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে আত্মহত্যা ঘটে থাকতে পারে, তবে কিভাবে এ ঘটনা ঘটছে তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages