মাদারীপুরে স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, 2 February 2020

মাদারীপুরে স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী



মাদারীপুর প্রতিনিধি ঃ
 মাদারীপুর সদর উপজেলার মহিষেরচর গ্রামে রোববার ভোররাতে মো. রায়হান (২৮) নামের এক স্বামীর পুরুষাঙ্গ কেটেছেন স্ত্রী।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর গ্রামের ইউসুফ সরদারের মেয়ে কুনসুম আক্তারের সাথে সম্পর্কের জের ধরে দুই বছর পূর্বে বিয়ে হয় ফরিদপুর জেলার দয়ারামপুর গ্রামের জমির উদ্দিনের ছেলে মো. রায়হানের। বিয়ের কিছুদিন পরে রায়হান জানতে পারে স্ত্রী কুনসুমের সাথে অন্য ছেলের সম্পর্ক আছে। এ বিষয়টি নিয়ে স্বামী-স্ত্রী’র মধ্যে মনমালিণ্য চলছিল।

শনিবার ফরিদপুর থেকে রায়হানকে শ্বশুরবাড়িতে খবর দিয়ে   নিয়ে আসেন স্ত্রী। রাতে দুজনে একত্রে ঘুমিয়ে পড়েন। ভোর রাতে  রায়হান ঘুমিয়ে থাকলে স্ত্রী ধারালো অস্ত্র দিয়ে হঠাৎ করে পুরুষাঙ্গ কেটে ফেলেন। এতে রায়হানের পুরুষাঙ্গের বেশির ভাগ অংশ কেটে যায়। সাথে সাথে মাদারীপুর সদর হাসপাতালে এসে ভর্তি হন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

মাদারীপুর সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার মোস্তাফিজুর রহমান লেলিন বলেন, ভোরে রায়হান নামের এক যুবক হাসপাতালে আসে পুরুষাঙ্গ কাটা নিয়ে। আমরা তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করে দেই। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

মাদারীপুর সদর মডেল থানার ওসি সওগাতুল আলম বলেন, এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি। যদি ক্ষতিগ্রস্ত ব্যক্তি অভিযোগ দেয় তাহলে আমরা আইনগত ব্যবস্থা নিবো।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages