রামগঞ্জে পল্লী বিদ্যুতের খামখেয়ালি আতঙ্কে দশ পরিবার - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, 20 February 2020

রামগঞ্জে পল্লী বিদ্যুতের খামখেয়ালি আতঙ্কে দশ পরিবার



রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের  রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের শ্রীনারায়নপুর গ্রামের মুছদি বাড়ি থেকে নসরউদ্দীন জমিদার বাড়ির বিদ্যুৎ লাইনটি নির্মাণে পল্লী বিদ্যুতের খামখেয়ালিপনায় মাটি থেকে ৫ ফুট উপরে বিদ্যুতের ঝুলন্ত খোলা তার থাকায় আতঙ্কে রয়েছে অন্তত দশটি পরিবার। 

বিদ্যুতের লাইন নির্মাণের সময় বাধা দিলেও কোনো কর্ণপাত করেনি কর্তৃপক্ষ। সরেজমিনে গেলে দেখা যায়, মাটি থেকে ৫  ফুট উপরে বিদ্যুৎ লাইন, মাঠে কাজ করছে কৃষক, বাড়ির আঙ্গিনায় বসে আপন মনে খেলা করছে শিশুরা পাশে সারিবদ্ধ ভাবে লাগানো আছে আম নারিকেল গাছের চারা গাছে ঝুলছে। যে কোন সময় ঘটে যেতে পারে বড় ধরনের দুর্ঘটনা। 

এলাকাবাসী সূত্রে জানা যায়, ঝুঁকিপূর্ন এই লাইন নির্মানের আগে পল্লীবিদ্যুতের স্থানীয় কর্তৃপক্ষের কাছে লিখিত আবেদন করলেও কোন ফল পাওয়া যায় নি। বরং তারা হঠাৎ এসে তড়িগড়ি করে বিদ্যুৎ লাইন নির্মান করে চলে যায়। যা বর্তমানে মাটি ছুঁই ছুঁই অবস্থা। সব সময় আতঙ্কে থাকতে হচ্ছে এ এলাকার বাসিন্দাদের। সুবিধা ভোগীদের কাছ থেকে মোট অংকের অর্থ নিয়ে হঠাৎ করে তড়িগড়ি করে এই ঝুঁকিপূর্ন সংযোগ লাইনটি নির্মান করে চালু করে দেন পল্লী বিদ্যুৎ। 

 ভুক্তভোগী আনোয়ার হোসেন জানায় কয়েক মাস আগে এই লাইন নির্মাণের সময় বিদ্যুৎ অফিসে আবেদন করলেও কোনো ফল হয়নি তাদের লোকজন পল্লী বিদ্যুতের ডিজিএম নুরুল ইসলাম ভূঁইয়া বলেন কয়েকদিন হল যোগদান করেছেন তিনি পরিবারের লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages