রায়পুরে ভয়াবহ অগ্নিকান্ডঃ অর্ধ কোট টাকার ক্ষয়ক্ষতি - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Tuesday, 28 January 2020

রায়পুরে ভয়াবহ অগ্নিকান্ডঃ অর্ধ কোট টাকার ক্ষয়ক্ষতি


 রায়পুর (লক্ষ্মীপুর)প্রতিনিধি  লক্ষ্মীপুরের রায়পুরে আগুনে পুড়ে বসতবাড়িসহ ছয় ব্যবসা প্রতিষ্ঠান ছাঁই হয়েছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। পৌর শহরের পোষ্ট অফিস সংলগ্ন এলাকায় মঙ্গলবার রাত আনুমানিক ৪টার দিকে বৈদ্যতিক স্বর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয় বলে প্রাথমিকভাবে জানা যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকেরা এসে স্থানীয়দের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।  
রেহেনা মেডিকেল হল, নুরুল ইসলামের চায়ের দোকান, দেনায়েতপুর যুবকল্যান সমিতির অফিস, রেহেনা মেডিকেল হলের স্বত্বাধিকারী ডাঃ নুরুল ইসলাম ভূঁইয়ার বসতঘর, ইসমাইল ও আবু তাহেরের বসতঘরসহ ৬টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানান। তারা আরো জানান, মঙ্গলবার রাত আনুমানিক ৪টার দিকে নুরুল ইসলামের চায়ের দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে। এতে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতির সম্মুখীন হয়েছেন। খবর পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ ও ভাইস চেয়ারম্যান মারুফ বিন জাকারিয়া। পৌরসভার কেউ ঘটনাস্থল পরিদর্শন না করায় ক্ষোভ প্রকাশ করেন স্থানীয়রা। 


ফায়ার সার্ভিস কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages