কমলনগরে জাতীয় ভিটামিন ‘এ’প্লাস ক্যাম্পেইন শীর্ষক অবহিতকরণ সভা অনুষ্ঠিত - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Thursday 9 January 2020

কমলনগরে জাতীয় ভিটামিন ‘এ’প্লাস ক্যাম্পেইন শীর্ষক অবহিতকরণ সভা অনুষ্ঠিত


কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের কমলনগরে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন শীর্ষক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা দপ্তরের আয়োজনে এ অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমতিয়াজ হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলার পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর ও নারী ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার রক্সি। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নাজমুল হাসানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সমাজসেবা কর্মকর্তা মো. মাসুদ তালুকদার, মৎস্য কর্মকর্তা আব্দুল কুদ্দুছ, হাজিরহাট ইউপি চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, চরফলকন ইউপি চেয়ারম্যান হাজী হারুনুর রশিদ, চরলরেন্স ইউপি চেয়ারম্যান আহসান উল্যাহ হিরন ও কমলনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইউছুফ আলী মিঠু প্রমূখ।
জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের বাস্তবায়ন করছেন জাতীয় পুষ্টিসেবা, জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান, স্বাস্থ্য অধিদপ্তর এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়। এ সময় আগামী ১১জানুয়ারী ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের বাস্তবায়ন বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নাজমুল হাসান।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages