আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হলো খাজা এনায়েতপুরী (রহ:) ওরশ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, 5 January 2020

আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হলো খাজা এনায়েতপুরী (রহ:) ওরশ


মোঃ ইমরান হোসেন (আপন) 

সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় অবস্থিত বিশ্বশান্তি মঞ্জিলে লাখো ভক্ত ও জাকেরানদের আমিন আমিন ধ্বনিতে শেষ হলো খাজা শাহ সুফি ইউনুস আলী এনায়েতপুরী (রহ:) তিন দিন ব্যাপী বার্ষিক ওরশ শরীফ। শুক্রবার বাদ জুমা কালেমা খচিত ঝান্ডা উড়িয়ে ওরশের আনুষ্ঠানিকতা শুরু হয়। চলে নফল নামাজ, দেওয়া-দরুদ, জিকির,ও মিলাদ মাহফিল। বিশেষ করে মোনাজাতে অংশ নিতে শনিবার থেকে দেশ বিদেশের লাখ লাখ ভক্তবৃন্দ মাজার শরীফ সহ আশপাশের প্রায় ৫ কিলোমিটার এলাকা জুড়ে অবস্থান গ্রহন করেন।
বিশ্ব শান্তি-সমৃদ্ধি, সোহার্দ ও সম্পৃতি আর দেশের সার্বিক কল্যান কামনায় রোববার সকাল সোয়া ১০টায় দরবার শরিফের বর্তমান গদিনিশিন হুজুরপাক খাজা কামাল উদ্দিনের (নুহু মিয়া) ১৫ মিনিন ব্যাপী আখেরী মোনাজাত পরিচালনা করেন।
এসময় সাবেক যোগাযোগ মন্ত্রী সৈয়দ আবুল হোসেন, সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক মৎস্য-প্রাণী সম্পদমন্ত্রী আবদুল লতিফ বিশ্বাস, সাবেক স্বাস্থ্যমন্ত্রী সিরাজুল ইসলাম সিরাজ, চৌহালী উপজেলা সাবেক চেয়ারম্যান মেজর (অব:) আবদুল্লাহ আল মামুন ও সদিয়া চাঁদপুর ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম সিরাজ এবং ভারতের আসাম সহ দেশ বিদেশের লাখ লাখ ভক্তবৃন্দ মোনাজাতে অংশ নেয়।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages