মাছ চুরি করায় মেম্বারকে সারারাত বেঁধে রাখলো গ্রামবাসী - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Friday, 10 January 2020

মাছ চুরি করায় মেম্বারকে সারারাত বেঁধে রাখলো গ্রামবাসী



নিউজ ডেস্ক  ঃ

মাছ চুরির সময় আটক করে সাতক্ষীরা সদরের ঝাউডাঙ্গা ইউনিয়নের পাথরঘাটায় এক ইউপি সদস্যকে (মেম্বার) সারারাত খুঁটির সঙ্গে বেঁধে রাখে এলাকাবাসী। এ অবস্থায় ১০ হাজার টাকা ক্ষতিপূরণ দেয়ার পর বৃহস্পতিবার (০৯ জানুয়ারি) সকালে তাকে মুক্তি দেয়া হয়।

আটক সেলিম হোসেন ঝাউডাঙ্গা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ও পাথরঘাটা গ্রামের বাসিন্দা।

পাথরঘাটা গ্রামের শওকত হোসেন বলেন, আমরা ১২ জন একত্রে একটি মাছের ঘের করেছি। তার পাশেই আরেকটি মাছের ঘের রয়েছে ইউপি সদস্য সেলিম হোসেনের। দীর্ঘদিন ধরে আমাদের মাছের ঘের থেকে জাল দিয়ে মাছ ধরে নিজের ঘেরে ছাড়েন ওই ইউপি সদস্য। ঘটনাটি আমরা জানার পর পাহারায় ছিলাম।

বুধবার (০৮ জানুয়ারি) মধ্যরাতে সেলিম হোসেন আমাদের ঘের থেকে জাল দিয়ে মাছ ধরে নিজের ঘেরে ছাড়তে থাকেন। এ সময় শাহাদাৎ, মান্নানসহ আমরা কয়েকজন সেলিম হোসেনকে হাতেনাতে মাছসহ ধরি।

তিনি আরও বলেন, এরপর গ্রামবাসী ইউপি সদস্য সেলিম হোসেনকে বিদ্যুতের খুুঁটির সঙ্গে বেঁধে রাখেন। এ অবস্থায় ১০ হাজার টাকা ক্ষতিপূরণ দেয়ার পর তাকে ছেড়ে দেয়া হয়।

এ ঘটনার পর ইউপি সদস্য সেলিম হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলেও কল রিসিভ করে তিনি পরিচয় গোপন করেন। একপর্যায়ে কল কেটে দিয়ে ফোন বন্ধ করে দেন।

সাতক্ষীরা থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, মাছ চুরির সময় ইউপি সদস্য ধরা পড়ার বিষয়টি শুনেছি। তবে এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages