কুতুবদিয়ার হারুন মেম্বারকে আটক করেছে পুলিশ, বন্দুক ও ইয়াবা উদ্ধার - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, 23 December 2019

কুতুবদিয়ার হারুন মেম্বারকে আটক করেছে পুলিশ, বন্দুক ও ইয়াবা উদ্ধার



কুতুবদিয়া প্রতিনিধি ঃ
কুতুবদিয়ার আলী আকবর ডেইল ইউনিয়নের ৩ ওয়ার্ডের হারুন মেম্বার পুলিশের হাতে গ্রেফতার  হয়েছে। তার বিরুদ্ধে ইয়াবা ও অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে বলে থানা সুত্রে জানা যায়।
গত রবিবার (২২ডিসেম্বর) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ দিদারুল ফেরদাউসের নির্দেশে এস.আই শামসুল ইসলাম ও এএসআই আনোয়ারের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে ঢাকাস্থ মিন্টু রোডের একটি বাসা থেকে একাধিক মামলার পলাতক আসামী  হারুন মেম্বার (২৮) কে আটক করে পুলিশ।
সে কুতুবদিয়া উপজেলার আলী আকবর ডেইল  ইউনিয়নের শান্তি বাজার এলাকার  বারেক উল্লাহর ছেলে। 
 সোমবার (২৩ ডিসেম্বর) আটক হারুন মেম্বারকে কুতুবদিয়া জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করা হলে আদালত জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছে  বলে আদালত সূত্রে জানা গেছে।  
কুতুবদিয়া থানার অফিসার ইসচার্জ (ওসি) মোঃ দিদারুল ফেরদাউস জানান, মাদকের বিরুদ্ধে পুলিশের সাড়াঁশি অভিযানে ধাওয়া খেয়ে গা ঢাকাদিয়ে টেকনাফের ইয়াবা ডন সাইফুল করিমের সাথে রাজধানী ঢাকায় অবস্থান করেন হারুন মেম্বার। হারুন মেম্বার টেকনাফের সাইফুল করিমের সহযোগী ছিল। বন্ধুকযুদ্ধে টেকনাফে ইয়াবা ডন সাইফুল করিম নিহত হলে হারুন মেম্বার ইয়াবা ব্যবসায় একক ছত্র আধিপত্য বিস্তার করে আসছে।
 তিনি আরো জানান, হারুন মেম্বার টেকনাফ থেকে ইয়াবার চালান নিয়ে চট্টগ্রাম শহরে এবং রাজধানী ঢাকায় বিক্রি করতো। কয়েক বছর পূর্বে কুতুবদিয়া দ্বীপে আলী আকবর ডেইল এলাকায় টেম্পু গাড়ির হেলাপার ছিল। বর্তমানে সে ইয়াবা ব্যবসা করে অনেক সম্পদের মালিক হয়েছে।
 সোমবার ভোরে আটক হারুন মেম্বারের স্বীকারোক্তি মতে তার আস্তানায় অভিযান চালিয়ে একটি আগ্নেয়াস্ত্র (বন্দুক) ও ২’শ পিচ ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে। 

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages