উন্নয়নের অগ্রযাত্রায় ১ বছর - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Tuesday 31 December 2019

উন্নয়নের অগ্রযাত্রায় ১ বছর


 
মোঃ আব্দুর রাজ্জাক রাজা,উন্নয়নের অগ্রযাত্রায় ১ বছর
নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে  উন্নয়নের অগ্রযাত্রায় ১ বছর উপলক্ষে এক আলোচনা সভা ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ৩০ ডিসেম্বর  সোমবার রাতে উপজেলা পরিষদের হল রুমে এ সময়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাংগাইল – ৬ আসনের সাংসদ আহসানুল ইসলাম টিটু।  তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে। শিক্ষা, চিকিৎসা, মানুষদের মৌলিক অধিকার, সামাজিক ও অর্থনৈতিক ক্ষেত্রে সরকারের সাফল্য আকাশ ছোঁয়া, সন্ত্রাস দমনে সরকার সাফল্য অর্জন করেছে। আইন-শৃংখলা বাহিনীর যথাযথ উদ্যোগের ফলে দেশে নাশকতার হার অনেক কমে এসেছে। দেশের মানুষ এখন শান্তিতে বসবাস করছে। 
গতবছরের ৩০ ডিসেম্বর বাংলাদেশে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়।২০১৯ সালের ৩০ ডিসেম্বর শেখ হাসিনা সরকারের এক বছর পূর্তি। দিনটি উপলক্ষে  তিনি আরো বলেন, নৌকায় ভোট দিয়ে তাকে জয়ী করার জন্য নাগরপুর ও দেলদুয়ার বাসীকে ধন্যবাদ জানান।এছাড়া তিনি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে সহায়তা করায় জেলা প্রশাসন, পুলিশ সহ সংশিষ্ট কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। সকলের অংশগ্রহণে নাগরপুর ও দেলদুয়ার উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য তিনি এ সময় আশাবাদ ব্যক্ত করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আবদুস সামাদ দুলাল, ভাইস চেয়ারম্যান হূমায়ুন কবীর, নাগরপুর ও দেলদুয়ার উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, ইউপি চেয়ারম্যান, গনমাধ্যমকর্মী, শিক্ষক, সরকারি কর্মকর্তা কর্মচারী সহ আ.লীগের নেতৃবৃন্দ।উন্নয়নের অগ্রযাত্রায় ১ বছর

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages