রামগঞ্জে ছিন্নমূল মানুষের মাঝে তরুণ ব্লাড ফাউন্ডেশন'এর শীতবস্ত্র বিতরণ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, 30 December 2019

রামগঞ্জে ছিন্নমূল মানুষের মাঝে তরুণ ব্লাড ফাউন্ডেশন'এর শীতবস্ত্র বিতরণ

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ চলছে শীতের মৌসুম, প্রচন্ড এই শীতে ধনী লোকদের তেমন কষ্ট না হলেও গরীব, অসহায় ও ছিন্নমূল মানুষেদের কষ্টের যেন শেষ নেই।তাই অসহায়, গরীব মানুষগুলোর শীত নিবারনের প্রচেষ্টায় রামগঞ্জ তরুন ব্লাড ফাউন্ডেশন এর পক্ষ থেকে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষদের শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
রামগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে গত রোববার সারা দিনব্যাপী শীতবস্ত্র বিতরণ করা হয়।এসময়  বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুল মান্নান (বাচ্ছু),সংগঠনের সভাপতি আব্দুল্লাহ আল যুবায়ের সহ অন্যান্য  সদস্যবৃন্দ উপস্থিত।

বিতরণকালে সংগঠনের সভাপতি আব্দুল্লাহ আল যুবায়ের জানান, অসহায় ছিন্নমূল মানুষগুলোর আর্তনাদ সত্যি আমাদেরকে বাবাভীত করে তোলে।আমাদের সংগঠনের উদ্যোগে যতটুকু সম্ভব অসহায় মানুষগুলোকে সহযোগিতা করে আসছি।
তিনি আরো জানান, তরুণ ব্লাড ফাউন্ডেশন এর উদ্যোগে অসহায় রোগীদের রক্তের চাহিদা মিটানো,থ্যালাসেমিয়া রোগীদের জন্য রক্ত সংগ্রহ নিশ্চিত করা,সমাজের সুবিধাবঞ্চিত দের জন্য সেবা নিশ্চিত করা,মাদকমুক্ত সমাজ গড়া সহ সামাজিক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে বেশকিছু বৈশিষ্ট্য নিয়ে আমরা কাজ করে আসছি।তৃণমূল মানুষের একতা ও সহযোগিতা পেলে তরুণ ব্লাড ফাউন্ডেশন আরো বহুদূর এগিয়ে যাবে বলে আমরা আশা করছি।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages