রামগঞ্জে ফের পরীক্ষা বর্জন করে আন্দোলনে শিক্ষার্থীরা - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Sunday, 15 December 2019

রামগঞ্জে ফের পরীক্ষা বর্জন করে আন্দোলনে শিক্ষার্থীরা



রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে হযরত শাহ মিরান (র) আলীম মাদ্রাসার অধ্যক্ষ এটিএম আব্দুল্লাহ ভূঁইয়াকে পুর্নবহাল সে সাথে সভাপতিকে বহিস্কারের দাবিতে পুনরায় পরীক্ষা বর্জন করে মাদ্রাসা প্রাঙ্গনে বিক্ষোভ করে শিক্ষার্থীরা। 

গতকাল ১৫ই ডিসেম্বর রবিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত পূর্বের নির্ধারিত পরীক্ষা বর্জন করে এ বিক্ষোভ করে শিক্ষার্থীরা। উল্লেখ্য গত ২রা ডিসেম্বর সোমবার একই দাবিতে পরীক্ষা বর্জন করে মাদ্রাসা প্রাঙ্গনে বিক্ষোভ করে শিক্ষার্থীরা । পরে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হুমায়ূন রশিদ বিষয়টি নিস্পত্তির আশ্বাস দিলে শিক্ষার্থীরা আন্দোলন থেকে ফিরে আসে। কিন্তু আজও এর কোন সমাধান না হওয়ায় শিক্ষার্থীরা পুনরায় পরীক্ষা বর্জন করে বিক্ষোভ করে। 

অধ্যক্ষ এটি এম আব্দুল্লাহ ভূঁইয়া বলেন, সভাপতি ১৯৮৯ সালের আইন দেখিয়ে আমাকে বহিস্কার করলেও ঐ আইনটি ২০০৯ সালে বাতিল করেছে সরকার। তাই আমার বহিস্কার আদেশ বিধিসম্মত নয়। 


নাম প্রকাশে অনিচ্ছুক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা কমিটির কয়েক জন সদস্য জানান, সভাপতির খামখেয়ালি একক সিদ্ধান্তের কারনে তারা ঐদিনের সভা বর্জন করে। সভাপতি ও অধ্যক্ষের ব্যক্তিগত কোন সমস্যা থাকতে পারে বলে জানান তারা। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাছির জাহান বলেন, বিষয়টি বোর্ডকে অবহিত করেছি। জেলা প্রশাসকের সাথে আলোচনা করে বিষয়টির সমাধান করা হবে। 


No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages