সিঙ্গাড়া খাওয়া হলো না ছোট্ট মাইশার - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, 20 November 2019

সিঙ্গাড়া খাওয়া হলো না ছোট্ট মাইশার



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি ঃ 
স্কুল বিরতির সময় বিদ্যালয়ের সামনে বড় ভাই শিহাব (৮) এর সাথে সিঙ্গাড়া খাওয়ার জন্য দাঁড়িয়েছিল ‘দি মডার্ন কিন্ডার গার্টেন ও স্কুলে’র প্লে শ্রেণীর ছাত্রী মাইশা (৬)। সিঙ্গাড়া আর খাওয়া হলো না ওর। হঠাৎ দ্রুত গতিতে আসা একটি সি.এন.জি কেড়ে নিল ছোট বোন মাইশার প্রাণ বলতেই ফেলফেল করে কেঁদে ফেলল তার বড় ভাই ঐ স্কুলেরই ৩য় শ্রেণীর ছাত্র শিহাব (৮)। এসময় সিএনজি চালক এর কানে হেডফোন ছিলো বলে জানা যায়। 

 আজ বুধবার  (২০-১১-২০১৯) দুপুরে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার চন্ডীপুর ইউনিয়নের চাঙ্গীরগাঁও ‘দি মডার্ন কিন্ডার গার্টেন ও স্কুল’ এর সামনে  এই ঘটনা ঘটে। নিহত মাইশা রামগঞ্জ উপজেলার পশ্চিম চন্ডীপুর জবেদ উল্যা মৌলভী বাড়ীর মিজানুর রহমানের মেয়ে। 

স্থানীয় সুত্রে জানা যায়, ‘দি মডার্ন কিন্ডার গার্টেন ও স্কুলে’র প্লে শ্রেণীর ছাত্রী মাইশা (৬) তার বড় ভাই একই স্কুলের ৩য় শ্রেনীর ছাত্র শিহাবের সাথে দাঁড়িয়েছিল। ঠিক সে সময় সি.এন.জি চালক মান্না দ্রুত  গতিতে এসে মাইশাকে চাপা দেয়। পরে সি এন জি চালকসহ স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করার সাথে সাথেই চতুর সি এন জি চালক মান্না ও তার সহযোগী পারভেজ দ্রুত  পালিয়ে যায়।

‘দি মডার্ন কিন্ডার গার্টেন ও স্কুলে’র শিক্ষক শাহ আলম জানায়, প্লে শ্রেনীর ছাত্র মাইশা খুব মেধাবী ছিল। স্কুলের বিরতি দেওয়ার সাথে সাথেই বের হলেই সি.এন.জির চাপায় এ ঘটনা ঘটে। 


No comments:

Post a comment

Post Bottom Ad

Pages