রামগঞ্জে নিজ প্রতিষ্ঠানে থেকে ব্যবসায়ী ঝুলন্ত লাশ উদ্ধার - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Tuesday 26 November 2019

রামগঞ্জে নিজ প্রতিষ্ঠানে থেকে ব্যবসায়ী ঝুলন্ত লাশ উদ্ধার


রামগঞ্জ(লক্ষ্মীপু) প্রতিনিধিঃ   
লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার জিয়া শপিং কমপ্লেক্সের নিজ ব্যবসা প্রতিষ্ঠান ইরানী বোরকা হাউজের ভিতর থেকে সোহাগ মুছুল্লী (৩০) নামের এক  ব্যবসায়ীর ফাঁস লাগানো ঝুলন্ত লাশ আজ বুধবার সকাল ১০টায় উদ্ধার করেছে থানা পুলিশ।


সোহাগ মুছুল্লী উপজেলার পৌর জগৎপুর গ্রামের আবদুর রব মুছুল্লীর ছেলে।
দোকান কর্মচারী আকরাম হোসেন জানান, প্রতিদিনকার মতো সকালে দোকান খুলে ভিতরে ঢুকতে গিয়ে দেখে দোকান মালিক সোহাগ মুছুল্লী দোকানের ফ্যানের সাথে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে। তার চিৎকার আশেপাশে ব্যবসায়ীরা ছুটে এসে ঘটনাটি রামগঞ্জ থানা পুলিশে জানায়।
ছোট ভাই সোহেল মুছুল্লী জানান, তার ভাই সোহাগ মুছুল্লী গত ৫মাস আগে বিয়ে করেন। মঙ্গলবার রাতে বাড়ী থেকে কাঞ্চনপুর শাহ মিরানে  ওরশে যাওয়ার কথা বলে বের হন। আজ সকালে তার আত্মহত্যার খবর পাই।
এলাকাবাসী  জানান, জিয়া শপিং কমপ্লেক্স ছাড়াও  সোহাগ মুছুল্লীর রামগঞ্জ নিউ মার্কেট ও সিটি প্লাজায় দোকান রয়েছে । ব্যবসায় করতে গিয়ে বিভিন্ন সংস্থা থেকে ঋণ গ্রহণ করেন। আজ বুধবার একটি দোকান বাবত ৫০হাজার টাকা পরিশোধ করার কথা ছিলো। মূলত ঋনের কিস্তির টাকা পরিশোধে সোহাগ মুছুল্লী আত্মহত্যার পথ বেছে নেয় বলে অনেকেরই  ধারনা ।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন জানান,  খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে যাই। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর হসপিটাল মর্গে প্রেরনের করেছি।  তবে কি কারনে আত্মহত্যা করেছে তা তদন্তের পর জানা যাবে।
 লাশের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে।যাতে লিখা ছিল  আমার মৃত্যু জন্য কেউ দায়ী নয়ে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages