রামগঞ্জের ভাটরা ইউপির আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মহসিনের ব্যাপক গনসংযোগ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, 25 October 2019

রামগঞ্জের ভাটরা ইউপির আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মহসিনের ব্যাপক গনসংযোগ

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাটরা ইউপি আওয়ামীলীগের সম্মেলন উপলক্ষে শুক্রবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত ভাটরা ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মহসিন আহমেদ রাশেদ খলিফা ভাটরা ইউনিয়নের দল্টা বাজার থেকে বাউরখাড়া, নলচরা, টিউরী, দুধরাজপুর,পানিওয়ালা, কমার রোড, জাফরনগর,নান্দীয়ারা, ভাটরা বাজার সহ বিভিন্ন স্থানে গনসংযোগ, পথসভা ও নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। পরে গনসংযোগটি দল্টা বাজারে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

এসময় ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মহসিন আহমেদ রাশেদ খলিফার সাথে উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের পরিবেশ ও বন বিষয়ক সম্পাদক নুর মোহাম্মদ ভাবলু, রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের উপগ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মহসিন ভুইয়া,ভাটরা ইউপি আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, দল্টা ডিগ্রী কলেজের অভিভাবক সদস্য ফিরোজ আলম, সাবেক ইউপি যুবলীগের যুগ্ন আহবায়ক আঃ রহিম হাওলাদার,ইউপি ছাত্রলীগের সহ-সভাপতি সোহেল রানা, ইউপি স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শাহ আলম, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, ০৫ নং ও ০৮ নং ওয়ার্ড যুবলীগ নেতা মানিক, আওয়ামিলীগ নেতা খোরশেদ পাটওয়ারী সহ প্রমুখ।

এসময় ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মহসিন আহমেদ রাশেদ খলিফা বলেন, আসন্ন ভাটরা ইউপি আওয়ামীলীগের সম্মেলন উপলক্ষে সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছি।ইউপি আওয়ামীলীগকে সুসংগঠিত করতে দলের জন্য কাজ করে যাচ্ছি। দলের দুর্দিনে রাজপথে থেকে সকল সমস্যা মোকাবেলা করেছি। দলীয় সকল কর্মসূচি পালন করতে সহযোগিতা ও নির্দেশনা দিয়েছি। নিজের কষ্টার্জিত টাকা দলের কাজে ব্যায় করেছি।

তৃনমুল থেকে মাঠপর্যায়ে সকল অবস্থানে দলিয় নির্দেশনা মেনে সকলকে ঐক্যবদ্ধ করে কাজ করে যাচ্ছি। দলের জন্য নিঃস্বার্থভাবে কাজ করতে গিয়ে বিনিময়ে কখনো কিছু চাই নি। তাই আজ সময় এসেছে দলীয় লোকজনকে মুল্যায়ন করার। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভীশন বাস্তবায়ন করতে ও সরকারের উন্নয়ন কর্মকাণ্ড মানুষের মাঝে পৌছে দিতে আমি প্রার্থী হয়েছি। সকলের দোয়া ও ভালোবাসা সাথে থাকলে বিজয়ী হয়ে জনগনের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো এবং ভাটরা ইউপিতে কাজ করে যাবো ইনশাআল্লাহ ।

No comments:

Post a comment

Post Bottom Ad

Pages