রামগঞ্জে আনারস প্রতীকের পক্ষে গনজোয়ার - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Tuesday 14 May 2024

রামগঞ্জে আনারস প্রতীকের পক্ষে গনজোয়ার


নিউজ ডেস্ক:


রামগঞ্জ (লক্ষীপুর) প্রতিনিধি ঃ  লক্ষীপুরের রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের প্রার্থী ইমতিয়াজ আরাফাতের পক্ষে গনজোয়ার সৃষ্টি হচ্ছে। মঙ্গলবার পশ্চিম ভাদুর ও পৌর বাঁশঘর প্রাথমিক বিদ্যালয়ে পৃথক দুটি উঠান বৈঠকে জনস্রোতের পরিনত হয়। উপজেলা আ‘লীগের সাধারন সম্পাদক আনারস প্রতীককে সর্মথন এবং দরবেশপুর ইউপি চেয়ারম্যান ও ভাদুর ইউপির সাবেক চেয়ারম্যান জাহিদ হোসেন ভুইয়া আনারসের পক্ষে গনসংযোগ করায় এই জনস্রোতের কারণ  বলে ধারনা করছে রাজনীতিক বিশ্লেষকেরা।


আনারসের সমর্থকেরা দাবী করে এই জনস্রোতে ধরে রাখতে পারলে বিপুল ভোটে উপজেলা  চেয়ারম্যান নির্বাচিত হবেন আনারসের প্রার্থী ইমতিয়াজ আরাফাত।
মঙ্গলবার পৃথক দুটি উঠান বৈঠকে উপস্থিত ছিলেন কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সমাজসেবা বিষয়ক সম্পাদক এম.এ মমিন পাটোয়ারী পৌর সোনাপুর ওয়র্ড়েও সাবেক কমিশসার রাজু আহমেদ, রামগঞ্জ পৌর যুবলীগের আহবায়ক এবং পৌর কাউন্সিলর মামুনুর রশিদ আখন্দ,পৌর কাউন্সিলর মেহেদী হাসান শুভ,যুবলীগের যুগ্ন আহবায়ক মেহেদী হাসান ফয়সাল পাটোয়ালী, কামাল হোসেন প্রমুখ। বক্তারা বলেন, বিগত বছরগুলোতে  রামগঞ্জে তেমন কোন উন্নয়ন হয়নি। শীর্ষস্থানীয় নেতারা কথা দিয়ে কথা রাখেনি।তবে সাবেক উপজেলা আ‘লীগের সভাপতি ও লক্ষীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আহাজ্ব মোহাম্মদ শাহজাহান ক্লিনিং ইমেজের রাজনীতিবীদ। তিনি বিগত জেলা পরিষদেও চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনকালে যাতে যে কথা দিয়েছে, তার কথার মূল্যায়ন দিয়েছে। আসন্ন নির্বাচনে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ শাহাজাহানের সুযোগ্য সন্তান ইমতিয়াজ আরাফাত রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছে। আনারস প্রতীকের প্রার্থী ইমতিয়াজ আরাফাত চেয়ারম্যান নির্বাচিত হলে পিতা ও পুত্রের উন্নয়ন রামগঞ্জ সত্যেই মডেল উপজেলাতে রুপান্তরিত হবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages