রামগঞ্জে সাবেক এমপির কল রেকর্ড ভাইরাল- ফেইসবুকে নেতাকর্মীদের ক্ষোভ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Thursday 7 September 2023

রামগঞ্জে সাবেক এমপির কল রেকর্ড ভাইরাল- ফেইসবুকে নেতাকর্মীদের ক্ষোভ


রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি। 
লক্ষ্মীপুর- ১ (রামগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য ও দলীয় শৃঙ্খলা ভংগের দায়ে উপজেলা বিএনপির আহবায়ক পদ থেকে অব্যাহতি পাওয়া নাজিম উদ্দিন আহম্মেদ ও ক্ষমতাসীন দলের এক নেতার কথোপকথনের অভিযোগ তুলে একটি অডিও রেকর্ড  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়ে পড়েছে। এতে রামগঞ্জ উপজেলা বিএনপির বিভিন্ন নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
অডিও বক্তব্যে শোনা যায়, ক্ষমতাসীন দলের নেতাকে অপর প্রান্ত থেকে বলা হচ্ছে এলডিপি নেতা শাহাদাত হোসেন সেলিমকে রামগঞ্জ থেকে আউট করার জন্য এবং উপজেলা বিএনপির আহবায়ক মোজাম্মেল হক মজু, যুগ্ম আহ্বায়ক মনোয়ার হোসেনের উপর হামলা চালানোর জন্য বলা হয়।
এসময় অডিওটিতে টাকার বিনিময়ে বিএনপি নেতাদের উপর হামলা করা হয়েছে বলে, লেদু নামে এক নেতার নাম উঠে এসেছে।
তবে এ অডিও রেকর্ডটি নিজের নয় বলে দাবি করেন সাবেক এমপি নাজিম উদ্দিন আহম্মেদ। তিনি বলেন, রামগঞ্জের কিছু কুলাঙ্গার এসব নোংরামি করে বেড়াচ্ছে। রাজনীতিতে তাকে হেয় করতেই নাকি, তার বিরুদ্ধে এ ষড়যন্ত্র। এসময়, তার কন্ঠ এডিট করা হয়েছে বলেও তিনি দাবি করেন। যারা এগুলো করছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি। 
উল্লেখ্য গত ২৯ অক্টোবর ২০২২ ইং তারিখে রামগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির কমিটি ঘোষনার পর দলীয় নেতা কর্মীদের মাঝে বিশৃংখলা সৃষ্টি হলে উপজেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক এমপি নাজিম উদ্দিন আহমেদ নিজেই কমিটি বাতিলের দাবি জানান। পরবর্তীতে দলীয় সৃঙ্খলা ভঙ্গের দায়ে পদ থেকে অব্যাহতি দেওয়া হয় এই নেতাকে।
 এরপর হইতে বিএনপির পথযাত্রাসহ বিভিন্ন কর্মসূচি পৃথক ভাবে পালন হয়ে আসছে। 
এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম জানান এই বিষয়ে আমি লক্ষ্মীপুর জেলার নেতা কর্মীদের জানিয়েছি, তারাই যথাযথ ব্যবস্থা গ্রহন করবেন। 
এ বিষয়ে লক্ষ্মীপুর জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবুকে একাধিক বার ফোন দেওয়ার পরও তাঁর পিএস জানায়,সে ব্যাস্ত এখন কথা বলতে পারবে না।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages