রামগঞ্জ প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটি ও সাংবাদিকদের সাথে সাংসদ ড. আনোয়ার খাঁনের মতবিনিময় - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Sunday 3 September 2023

রামগঞ্জ প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটি ও সাংবাদিকদের সাথে সাংসদ ড. আনোয়ার খাঁনের মতবিনিময়


নিজস্ব প্রতিবেদক: 
রামগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় ও প্রেস ক্লাবের নব-নির্বাচিত কমিটিকে ফুলেল সংবর্ধণা দিয়েছেন লক্ষ্মীপুর ১ রামগঞ্জ আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খাঁন। 
শনিবার সন্ধায় ঢাকার ধানমন্ডির একটি মিলনায়তনে এ সংবর্ধণা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মতবিনিময় সভায় রামগঞ্জ আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খাঁন বলেন, একটি ঐক্যবদ্ধ প্রেস ক্লাব বা সাংবাদিক বন্ধুদের শক্ত ইউনিট দেশের জন্য মঙ্গলজনক। সংবাদকর্মীদের লেখনীর মাধ্যমে দেশের সমস্যা ও সম্ভাবনা সরকারের নীতিনির্ধারকদের চোঁখে পড়ে এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বিহিত ব্যবস্থা গ্রহণ করে। যে কোন সংগঠন ঐক্যবদ্ধ থাকলে সকল রক্তচক্ষু উপেক্ষা করে কাজ করা সহজ হয়। আমি সাংবাদিক ভাই-বন্ধুদের নিরপেক্ষভাবে কাজ করে নিজেদের সুনাম রক্ষায় এগিয়ে আসার আহবান করছি। 
রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি খালেদ মাহমুদ ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দৈনিক সময়ের আলো প্রতিনিধি এম কাউছারের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক নতুন চাঁদ পত্রিকার সম্পাদক হোসাইন আহম্মেদ হেলাল।
এসময় রামগঞ্জ উপজেলায় কর্মরত সংবাদকর্মীরা রামগঞ্জ উপজেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য রেখে রামগঞ্জ আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খাঁনের দৃষ্টি আকর্ষণ করেন।
মত বিনিময়সভায় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি বেলায়েত হোসেন বাচ্চু, সহ-সভাপতি দৈনিক আমাদের সময় প্রতিনিধি জাকির হোসেন পাটোয়ারী, যুগ্ন সাধারণ সম্পাদক দৈনিক সমকাল প্রতিনিধি জাকির হোসেন সুমন, অর্থ সম্পাদক দৈনিক নবচেতনা প্রতিনিধি মনির হোসেন বাবুল, দপ্তর ও প্রচার সম্পাদক দৈনিক কালবেলা প্রতিনিধি ইকবাল হোসেন, নির্বাহী সদস্য ও দৈনিক মানবকণ্ঠ প্রতিনিধি শাখাওয়াত হোসেন জাহাঙ্গীর, নির্বাহী সদস্য দৈনিক মানবজমিন প্রতিনিধি আবু তাহের, সম্মানিত সদস্য দৈনিক ইত্তেফাক প্রতিনিধি জাকির হোসেন মোস্তান, দৈনিক আমাদের অর্থনীতি প্রতিনিধি জি.এস নজরুল ইসলাম, দৈনিক খবরপত্র প্রতিনিধি ওমর ফারুক পাটোয়ারী, দৈনিক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি মাসুদ রানা মনি, দৈনিক সংবাদ প্রতিনিধি এমরান হোসেন পাটোয়ারী, দৈনিক বাংলাদেশের আলো প্রতিনিধি জহিরুল ইসলাম, দৈনিক বাংলাদেশ সমাচার প্রতিনিধি শাখাওয়াত হোসেন সাকা, দৈনিক আলোকিত প্রতিদিন প্রতিনিধি এম এ হালিম খাঁন লিটন, দৈনিক আমার সংবাদ প্রতিনিধি রাজু হোসেন, দৈনিক আজকালের খবর প্রতিনিধি মোঃ শাহ আলম, দৈনিক ভোরের সময় প্রতিনিধি হাসানুর জামান, দৈনিক নতুন দিন প্রতিনিধি তামজিদ হোসেন রুবেল, দৈনিক গণমুক্তি প্রতিনিধি এম এ আউয়াল, দৈনিক স্বদেশ বিচিত্রা প্রতিনিধি আবদুর রহমান, দৈনিক স্বাধীন সংবাদ প্রতিনিধি ইকবাল হোসেন শান্ত, সংবাদ সারাবেলা প্রতিনিধি ছায়েদ হোসেন ইয়াসিন প্রমূখ।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages