রামগঞ্জে মাকে কুপিয়ে হত্যার পর লাশ পুড়িয়ে ফেললেন ছেলে,পুলিশের হাতে ঘাতক ছেলে আটক - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Thursday 24 February 2022

রামগঞ্জে মাকে কুপিয়ে হত্যার পর লাশ পুড়িয়ে ফেললেন ছেলে,পুলিশের হাতে ঘাতক ছেলে আটক



রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার আশারকোটা লনি বাড়িতে  বৃদ্ধ আমেনা বেগম (৫৭)কে কুপিয়ে হত্যার পর মরদেহ পুড়িয়ে ভস্মীভূত করেছে ছেলে। এ ঘটনায় ছেলে মিলন হোসেনকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার ০২ নং নোয়াগাঁও ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আশারকোটা গ্রামের লনি  বাড়ি থেকে তাকে আটক করা হয়। এর আগে বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাতের কোন এক সময়  এ ঘটনা ঘটিয়েছে। মিলন বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে।
মৃত আমেনা বেগম ওই বাড়ির মৃত আকবর হোসেনের স্ত্রী। মিলন তাদের তিন ছেলের মাঝে সবার ছোট ।
স্থানীয় সূত্র জানায়, আটককৃত মিলন ২/৩ বছর পূর্বে মাদকাসক্ত হয়ে পড়ে এরপর  পরিবারের লোকজন তাকে ঢাকা মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি করায়  ৬ মাস চিকিৎসার পর সুস্থ হলে নিয়ে আসে। 

 বুধবার সন্ধ্যায় মায়ের সঙ্গে মিলন নানার বাড়ি থেকে আসেন। রাতের কোন এক সময় মিলন বৃদ্ধ মাকে কুপিয়ে শরীরে আগুন লাগিয়ে দেন। পরে ফজরের আজানের সময় ঘর থেকে ধোঁয়া উড়তে দেখে আশপাশের লোকজন ছুটে আসে। এ সময় তারা ঘরে ঢুকে দেখতে পান বৃদ্ধ আমেনার পা ও শরীরের কিছু হাড় ছাড়া বাকি অংশ পুড়ে ছাই হয়ে গেছে। পুলিশ পুড়ে যাওয়া মরদেহ উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য  নুরুল আমিন বলেন, ঘটনাটি খুবই ভয়াবহ। মিলন আগে সুস্থ ছিল। ২ বছর পূর্বে মাদক নিরাময় কেন্দ্রে থেকে আনার পর হইতে কিছুটা মানসিক বিকারগ্রস্ত।   অসুস্থতার কারণেই হয়তো বৃদ্ধ মাকে হত্যার পর পুড়িয়ে ফেলেছে।

তিনি আরও জানান, মিলনের বাবা প্রবাসী ছিলেন। তিনি কয়েকবছর আগে বিদেশেই মারা যান। তার আরও দুই ছেলের মধ্যে একজন প্রবাসী ও আরেকজন ঢাকায় চাকরি করেন।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে   বৃদ্ধের ছেলেকে আটক করা হয়েছে। শুনেছি সে মানসিকভাবে অসুস্থ। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages