রামগঞ্জে করপাড়া ইউনিয়নের জনগণের মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক ছলিম উল্লাহ - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Saturday, 18 September 2021

রামগঞ্জে করপাড়া ইউনিয়নের জনগণের মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক ছলিম উল্লাহ



সাখাওয়াত হোসেন জাহাঙ্গীর, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি ঃ
 আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৮নং করপাড়া   ইউনিয়নের জনগনের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হতে চায় বিশিষ্ট ব্যাবসায়ী,  সমাজসেবক, শিক্ষানুরাগী, গরিব মেহনতী মানুষের বন্ধু , সাংবাদিক ছলিম উল্লাহ।

নির্বাচনকে সামনে রেখে সাংবাদিক ছলিম উল্লাহ এলাকাব্যাপী ব্যাপক গনসংযোগ,সাংগঠনিক কর্মকান্ড জোরদারসজ এলাকার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহনের পাশাপাশি শুক্রবার সন্ধ্যায় রামগঞ্জ প্রেস ক্লাব কার্যালয়ে  সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি জাকির হোসেন মোস্তানের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মো: কাউছার হোসেনের উপস্থাপনায় সাংবাদিক ছলিম উল্লাহ আসন্ন ইউপি নির্বাচনে নিজেকে আনুষ্ঠানিক ভাবে  প্রার্থী হিসেবে ঘোষনা দিয়ে সার্বিক পরিস্থিতি তুলে ধরে বক্তব্য রাখেন। এ সময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন লক্ষীপুর শিক্ষক সমিতির সাবেক সভাপতি ও সাবেক লক্ষ্মীপুর জেলা মুক্তিযোদ্ধা  কমান্ডার  আবুল বাশার বশির ও দৈনিক সোনালী খবরের স্টাফ রিপোর্টার দ্বীন ইসলাম। সাংবাদিকদের মাঝে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সহ-সভাপতি শাখাওয়াত হোসেন  জাহাঙ্গির ,যুগ্ন সাধারন সম্পাদক বেলায়েত হোসেন বাচ্চু,অর্থ ও দপ্তর সম্পাদক মো: আবু তাহের,ক্রিয়া ও সংস্কৃতি সম্পাদক হালিম খাঁন,প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌহিদুল ইসলাম, নির্বাহী সদস্য জাকির হোসেন সুমন, আউয়াল হোসেন পাটোয়ারী, সদস্য ওমর ফারুক পাটোয়ারী,পারভেজ হোসেন,রাজু আহমেদ এছাড়াও  রামগঞ্জ প্রেস ক্লাবের অনন্য সদস্যরা উপস্থিত ছিলেন।
 নিজকে প্রার্থী হিসেবে ঘোষনা দিয়ে সাংবাদিক ছলিম উল্লাহ বলেন,এক সময়ে আলোচিত করপাড়া এখনোও মানুষ অপরাধীদের কাছে অসহায়।আমি জনগণের মনোনীত স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচিত হলে এলাকা মাদক নির্মুল,সন্ত্রাস-চাদাঁবাজি বন্ধ এবং এলাকার মানুষদের নিরাপদে বসবাস করার পরিবেশ তৈরী করবো। তিনি আরো বলেন, প্রার্থী হওয়া এবং ভোট দেওয়া আমাদের নাগরিক অধিকার। আসন্ন ইউপি নির্বাচনে সরকার করপাড়াসহ সারা দেশের মানুষদের একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিলে যোগ্য ও দক্ষ ব্যক্তিকে ভোটাররা ভোট দিয়ে নির্বাচিত করতে পারবে। এতে করে ইউপির বিভিন্ন উন্নয়ন কাজ সুষ্ঠ ও সুন্দর ভাবে পরিচালিত হবে ।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages