নাগরপুরে প্রথম আলোর জেষ্ঠ্য সাংবাদিক রোজিনার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad




Sunday 23 May 2021

নাগরপুরে প্রথম আলোর জেষ্ঠ্য সাংবাদিক রোজিনার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন



 মোঃ আব্দুর রাজ্জাক রাজা,নাগরপুর  টাঙ্গাইল প্রতিনিধি:

প্রথম আলো’র সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা ও হয়রানিমুলক মামলা প্রত্যাহার এবং তাকে শারিরীক ভাবে হেনস্তাকারী দূর্নীতিবাজ কর্মকর্তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে টাঙ্গাইলের নাগরপুরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। রোববার সকালে উপজেলায় কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের উদ্যোগে উপজেলা মোড়ে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

নাগরপুর প্রেসক্লাবের সভাপতি আকতারুজ্জামান বকুলের সভাপতিত্বে , প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এরশাদ মিয়ার সঞ্চালনায় রিপোর্টার ইউনিটের সভাপতি মো. মন্টু মিয়া, নাগরপুর মডেল  প্রেসক্লাবের সভাপতি মোঃখালিদ মাহমুদ সুজন,মোঃআব্দুল্লাহ খিজির, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা ও নাগরপুর উপজেলা প্রেসক্লাবে এবং জাতীয় সাংবাদিক সংস্থার নেতৃবৃন্দ। 

এ সময় বক্তারা বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের দূর্নীতির তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক রোজিনা ইসলাম দূর্নীতিবাজ কর্মকর্তাদের হাতে শারিরীক ভাবে হেনস্তার শিকার হন। তাকে প্রায় ছয় ঘন্টা আটকে রেখে মিথ্যে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়। কারাগারে পাঠিয়ে গণমাধ্যমের কণ্ঠ স্তব্ধ করার অপচেষ্টা করা হয়েছে। তাদের এই অপচেষ্টা কখনো সফল হবে না, ব্যর্থ করে দেবে সাংবাদিক সমাজ। একই সাথে সভায় সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবি জানানো হয়।

রোজিনা  ইসলামের স্থায়ীভাবে জামিনের ব্যবস্থা করতে হবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages