রামগঞ্জ প্রেসক্লাবের ইফতার ও আলোচনাসভা অনুষ্ঠিত - pratidinkhobor24.com

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, 12 May 2021

রামগঞ্জ প্রেসক্লাবের ইফতার ও আলোচনাসভা অনুষ্ঠিত



রামগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাবের সাংবাদিকদের সম্মানে  ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বিকেল ৫টার সময় রামগঞ্জ প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে আলোচনার মধ্য দিয়ে এ ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে সংক্ষিপ্ত পরিষরে এ ইফতার অনুষ্ঠিত হয়।

রামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জাকির হোসেন মোস্তানের সভাপতিত্বে ও অর্থ সম্পাদক আবু তাহেরের সঞ্চালনায় প্রেসক্লাবের আয়োজিত আলোচনাসভা, ইফতার ও দোয়া অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন, সাবেক মেয়র ও রামগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ বেলাল আহম্মেদ।

এসময় উপস্থিত ছিলেন, রামগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ কাউছার হোসেন, সহ-সভাপতি সাখাওয়াত হোসেন জাহাঙ্গীর, যুগ্ন সাধারন সম্পাদক বেলায়েত হোসেন বাচ্চু,  প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌহিদুল ইসলাম কবির, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক এম এ হালিম খান লিটন, নির্বাহী সদস্য রহমত উল্যাহ পাটওয়ারী, জাকির হোসেন সুমন, আউয়াল হোসেন,  ইকবাল খন্দকার শান্ত,সদস্য ওমর ফারুক পাটওয়ারী, মোঃ রাজন পাটোয়ারী,  মোঃ পারভেজ, আবদুর রহমান, মোঃ রাজু হোসেন পাটওয়ারী, মোঃ ছায়েদ হোসেন সাংবাদিক ইব্রাহিম মাঈন উদ্দিনসহ প্রমুখ।

এসময় অতিথিগন তাদের আলোচনায় বলেন, যে সংবাদগুলো পরিবেষণ করলে সমাজের উপকার হবে, সাংবাদিকগন অবশ্যই যেন সেসকল সংবাদগুলো পরিবেষণ করেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Pages